ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমরা ক্লাস ফোর-ফাইভের ছাত্র না: সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
আমরা ক্লাস ফোর-ফাইভের ছাত্র না: সাকিব ছবি: শোয়েব মিথুন

আগামী বিশ্বকাপ ঘিরে টি-টোয়েন্টি ক্রিকেটকে নতুন করে সাজাচ্ছে বাংলাদেশ। আনা হয়েছে নতুন টেকনিক্যাল পরামর্শক।

বারবারই বলা হচ্ছে, মানসিকতা বদলে ফেলার কথা। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলছেন, বর্তমান হেড কোচ রাসেল ডমিঙ্গোর ফিলোসোফি পছন্দ হচ্ছে না তাদের।

সবাইকে দায়িত্ব বুঝিয়ে দেওয়ার কথাও ঘুরেফিরে আসছে। তবে টি-টোয়েন্টিতে নতুন অধিনায়ক সাকিব আল হাসান বলছেন, কাউকে দায়িত্ব বুঝিয়ে দেওয়া খুব বেশি জরুরি না; সবাই নিজেদের কাজটা জানেন বলেই বিশ্বাস তার। তিনি বলছেন ক্লাস ফোর-ফাইভের ছাত্র কেউ না।

তিনি বলেছেন, এই পরিকল্পনাগুলো সাধারণত কোচ ও অধিনায়ক মিলে করে থাকে। আমাদের যেহেতু একজন নতুন দায়িত্বে এসেছে, তার সঙ্গে পরিকল্পনা করেই করা হবে। এরকম পার্টিকুলার কোনো পরিকল্পনা থাকবে বলে আমার মনে হয় না। ’

‘যেটা হচ্ছে যে সবাই অনেক ক্রিকেট খেলেছে এবং আন্তর্জাতিক ক্রিকেট খেলে তাদের নিজেদেরই একটা আইডিয়া থাকে কীভাবে দলকে জেতানো যায়। সেভাবেই তারা চেষ্টা করবে বলে আমি মনি করি। এর জন্য আলাদা করে বলে দেওয়ার কিছু নাই। আমরা ফোর-ফাইভের ছাত্র না যে সব শিখিয়ে দিতে হবে। ’

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।