ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শাহিন ছিটকে যাওয়ায় ভারতকে খোঁচা ওয়াকারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
শাহিন ছিটকে যাওয়ায় ভারতকে খোঁচা ওয়াকারের

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে একাই ভারতের টপ অর্ডার গুঁড়িয়ে দিয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। এবারের এশিয়া কাপেও মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী।

ভেন্যুও সেই সংযুক্ত আরব আমিরাত। কিন্তু এবার দেখা মিলবে শাহিনের সেই বোলিং ঝলক। কারণ ইনজুরিতে এশিয়া কাপ শেষ পাকিস্তানি পেসারের।

শাহিন ছিটকে যাওয়ার খবরে পাকিস্তানি সমর্থকদের মধ্যে হতাশা ছড়িয়ে পড়লেও ভারতের জন্য তা স্বস্তির কারণ বলেই মনে করেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াকার ইউনিস।

শনিবার রাতে টুইটারে শাহিন আফ্রিদির একটি ছবি পোস্ট করে ওয়াকার লিখেন, ‘শাহিনের চোট ভারতের টপ অর্ডার ব্যাটারদের বড় স্বস্তি। এশিয়া কাপে তাকে দেখতে পাব না বলে খারাপ লাগছে। দ্রুত সুস্থ হয়ে ওঠো, চ্যাম্পিয়ন!’

গত বিশ্বকাপের সেই ম্যাচে শাহিন শিকার করেছিলেন তিন উইকেট, হয়েছিলেন ম্যাচসেরা। ম্যাচটি ভারত হেরেছিল ১০ উইকেটের বিশাল ব্যবধানে। তবে নিজে এশিয়া কাপ থেকে ছিটকে পাকিস্তান দলে যে সবাই ম্যাচ উইনার তা-ও মনে করিয়ে দিয়েছেন শাহিন। টুইটারে পাকিস্তান দলের একটি গ্রুপ ছবি আপলোড করে তিনি লিখেছেন, ‘আমাদের দলের ১১ জন-ই ম্যাচ উইনার। আসন্ন এশিয়া কাপে আমাদের দলের জন্য শুভকামনা। সমর্থকদের বলব, আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। ইনশাআল্লাহ, দ্রুতই ফিরব আমি। ’

আগামী ২৭ আগস্ট শুরু হবে এশিয়ান ক্রিকেটের সবচেয়ে বড় আন্তর্জাতিক আসর। উদ্বোধনী দিনে শ্রীলঙ্কার মুখোমুখি হবে আফগানিস্তান। পরদিন মুখোমুখি হবে ভারত-পাকিস্তান।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।