ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এক দলের অধিনায়ক সাকিব, অন্যটির আফিফ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এক দলের অধিনায়ক সাকিব, অন্যটির আফিফ ছবি: শোয়েব মিথুন

কয়েকদিন পরই এশিয়া কাপ। এই টুর্নামেন্টে মানসিকতা বদলে নতুন করে কিছু দেখানোর লড়াই বাংলাদেশের সামনে।

শনিবার থেকে ওই লক্ষ্যে শুরু হয়েছে অনুশীলন।

আজ (রোববার) মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ম্যাচ আবহের প্রস্তুতিতে মাঠে নামছে বাংলাদেশ। লাল ও সবুজ দুই দলে ভাগ হয়ে খেলবেন ক্রিকেটারররা। যেখানে লাল দলের অধিনায়ক হিসেবে থাকবেন সাকিব আল হাসান ও সবুজ দলের আফিফ হোসেন।

জিম্বাবুয়ে সফরের পর সাকিব আল হাসানকে টি-টোয়েন্টি অধিনায়ক করা হয়। তার নেতৃত্বের শুরুটা হবে এশিয়া কাপ দিয়ে। এই টুর্নামেন্ট নিয়ে বড় কিছুর আশায় আগেই অবশ্য শনিবার সাকিব জানিয়েছেন, বিশ্বকাপে উন্নতি তার লক্ষ্য।

এর আগের সবকিছু ওই প্রস্তুতির অংশ। সাকিবের জন্য প্রস্তুতির শুরুটা হচ্ছে দুইটি প্রস্তুতি ম্যাচ দিয়েই। এখানে এশিয়া কাপ স্কোয়াডে থাকা সব ক্রিকেটারের সঙ্গে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা বেশ কয়েকজন ক্রিকেটারও।  

লাল দল: এনামুল হক বিজয়, পারভেজ হোসেন ইমন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, শেখ মাহেদী, সাইফউদ্দিন, আল আমিন, রিপন মণ্ডল, হাসান মুরাদ, মুশফিক, আরিফুল ইসলাম

সবুজ দল: আফিফ হোসেন, মোহাম্মদ রবিন, মেহেদী হাসান মিরাজ, তানজিদ আহমেদ তামিম, তৌহিদ হৃদয়, শামীম পাটোয়ারী, আকবর আলি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, রিশাদ হোসেন, এবাদত হোসেন, তানজিম সাকিব, আশফাকুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।