ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

নেতৃত্ব পেয়েই অনুশীলনে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
নেতৃত্ব পেয়েই অনুশীলনে সাকিব ফাইল ছবি

নানা বিতর্ক পেরিয়ে টি-টোয়েন্টির নেতৃত্বও পেয়েছেন সাকিব আল হাসান। শনিবার বিকেলে তার নেতৃত্বে ঘোষণা করা হয় আসন্ন এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড।

এই টুর্নামেন্টের জন্য মাঠে নেমে পড়েছেন সাকিবও।

আগের দিন অধিনায়কত্ব পাওয়ার পর রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ঘাম ঝরিয়েছেন সাকিব। পরশু রাতে ঢাকা এসে পৌঁছানো সাকিব আজ সকাল ১০টার পরপর এসেছিলেন।  

প্রথমে জিম ও পরে রানিং সেশন করেছেন সাকিব। ভক্তদের সেলফির আবদারও মেটান হাসিমুখে। এরপর তাকে সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হকের সঙ্গে আড্ডায় মাততেও দেখা যায়।  

সর্বশেষ জিম্বাবুয়ে সফরে খেলেননি সাকিব। এর আগে ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও। নিজেকে প্রস্তুত করতে সাকিবের তাড়না তাই একটু বেশিই।  

বাংলাদেশ দলের পরের অ্যাসাইনমেন্ট এশিয়া কাপ। চলতি মাসের ২৮ তারিখ শুরু হওয়ার কথা রয়েছে এই টুর্নামেন্ট। এরপর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে টাইগাররা। এই সপ্তাহে এশিয়া কাপের জন্য আনুষ্ঠানিক অনুশীলন শুরুর সম্ভাবনা খুব একটা নেই।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa