ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিজয়ের ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
বিজয়ের ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

দীর্ঘদিন পর ওয়ানডে ক্রিকেটে ফিরে ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন এনামুল হক বিজয়। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৭৩ রানের পর দ্বিতীয় ম্যাচে খেলেছেন ২০ রানের ইনিংস।

তৃতীয় ও শেষ ম্যাচেও ব্যাট হাতে ফিফটি হাঁকিয়ে লড়ছেন এই ওপেনার।

ওপেনার তামিম ইকবালের বিদায়ের পর অল্প সময়ের মধ্যেই উইকেট হারান নাজমুল হাসান শান্ত ও মুশফিকুর রহিম। কিন্তু একপ্রান্তে থাকা বিজয় লড়াই চালিয়ে যাচ্ছেন একাই। ৪৮ বলে ৩ ছক্কা ও ৪ বাউন্ডারিতে পূর্ণ করেন অর্ধশতক। মাহমুদউল্লাহর সঙ্গে ক্রিজে বাংলাদেশের সংগ্রহ বাড়াচ্ছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৯৬ রান। বিজয় ৫৯ ও মাহমুদউল্লাহ ১২ রানে অপরাজিত আছেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসের নবম ওভারে রান আউট হয়ে ফিরতে হয়েছে তামিমকে। দলীয় ৪১ রানে এনগ্রাবার বল অফ সাইডে ঠেলে দিয়ে রান নেওয়ার জন্য সম্মতি দিয়েছিলেন বিজয়, কিন্তু পরে তিনি থেমে যান। ততক্ষণে নন স্ট্রাইকে থাকা তামিম অনেক দূর চলে গেছেন। তিনি ফেরার আগেই স্টাম্প ভাঙেন এনগ্রাবা।  

এরপর কোনো রান না করে নিজের প্রথম বলেই মাধাভেরের হাতে ক্যাচ তুলে দিয়ে ব্র্যাডলি ইভান্সের বলে আউট হয়েছেন নাজমুল হোসেন শান্তও। এরপর তার মতোই শূন্য রানে ফিরেছেন মুশফিকুর রহিম।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।