ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

জিম্বাবুয়ের একাদশে পাঁচ পরিবর্তন, বাংলাদেশের তিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
জিম্বাবুয়ের একাদশে পাঁচ পরিবর্তন, বাংলাদেশের তিন

প্রথম ম্যাচে জয়ের স্বস্তি জিম্বাবুয়ের পক্ষেই। ১৯ ম্যাচ পর ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে জয়ের দেখা পেয়েছিল তারা।

এখন সামনে সিরিজ জয়ের হাতছানি। এমন ম্যাচেই কি না পাঁচ পরিবর্তনের কথা জানিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক রেজিস চাকাভা, বাংলাদেশের একাদশে বদল অবশ্য দুইটি।  

চোটের কারণে মোস্তাফিজুর রহমান খেলবেন না এই কথা গতকালই জানিয়ে দেয় বিসিবি। পেশিতে টান লেগে সিরিজ থেকে আগেই ছিটকে গেছেন লিটন দাস।  এছাড়া দ্বিতীয় ওয়ানডেতে থাকা মোসাদ্দেক হোসেন বাদ পড়েছেন। এ তিন জনের জায়গায় দলে এসেছেন নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম ও হাসান মাহমুদ।  

অন্যদিকে স্বাগতিক জিম্বাবুয়ে দলে পরিবর্তন এসেছে পাঁচটি। তাদের দলে অভিষেক হয়েছে ব্র্যাডলি ইভান্স ও টনি মুনিয়োঙ্গার। চোটের কারণেই মূলত এতগুলো পরিবর্তন আনতে হয়েছে স্বাগতিকদের।

আগের ম্যাচের একাদশে ছিলেন এই ম্যাচে নেই এমন ক্রিকেটাররা হলেন- রায়ান বার্ল, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, রিচার্ড এনগারাভা ও মিল্ডন শুম্বা। তাদের জায়গায় দ্বিতীয় ম্যাচে আছেন তানাকা চিভাঙ্গা, ব্র্যাডলি ইভান্স, তাকুদওয়ানাশে কাইতানো, তাদিওয়ানশে মারুমানি ও টনি মুনিয়োঙ্গা।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ

জিম্বাবুয়ে একাদশ: রেজিস চাকাভা (অধিনায়ক), তানাকা চিভাঙ্গা, ব্র্যাডলি ইভান্স, তাকুদওয়ানাশে কাইতানো, লুক জঙউই, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভের, তাদিওয়ানশে মারুমানি, টনি মুনিয়োঙ্গা, ভিক্টর নিউয়াচি ও সিকান্দার রাজা।

বাংলাদেশ সময় : ১২৫৯, আগস্ট ৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa