ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ক্রিকেট

চোটের মিছিলে মোস্তাফিজও, নেই দ্বিতীয় ওয়ানডেতে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
চোটের মিছিলে মোস্তাফিজও, নেই দ্বিতীয় ওয়ানডেতে

বাংলাদেশ দলে যেন শুরু হয়েছে চোটের মিছিল। নুরুল হাসান সোহান জিম্বাবুয়ের বিপক্ষে পুরো সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে।

লিটন দাস প্রথম ওয়ানডেতে পেশিতে টান পান, তাকে মাঠের বাইরে থাকতে হবে চার থেকে ছয় সপ্তাহ। ছোটখাটো চোট আছে শরিফুল ইসলাম-মুশফিকুর রহিমদের।  

স্কোয়াডে পর্যাপ্ত বিকল্প রাখতে দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে নাঈম শেখ ও এবাদত হোসেনকে। এর মধ্যে এলো নতুন খবর, চোট পেয়েছেন মোস্তাফিজুর রহমানও। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে থেকে ছিটকে গেছেন তিনি, বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানা গেছে গোড়ালিতে চোট পেয়েছেন এই পেসার।

দলের সঙ্গে থাকা ফিজিও মোজাদ্দেদে আলফে সানি বলেছেন, ‘আজকে আমরা মোস্তাফিজ, শরিফুল ও মুশফিককে নিয়ে ইনভেস্টিগেশনে গিয়েছিলাম। মুশফিক ভাইয়ের হাতে আমরা কোনো চিড় পাইনি, কিন্তু কিছুটা চোট আছে। শরিফুলেরও তেমন কিছু পাইনি। ’

‘মোস্তাফিজ ভাইয়ের এমআরইতেও খুব খারাপ কিছু আসেনি, তবে কিছু বিষয় আছে। কালকের ম্যাচে শরিফুল ও মুশফিক ভাই দুজনেই কালকের ম্যাচে খেলতে পারবে। আমরা হয়তো মোস্তাফিজকে কালকের ম্যাচে বিশ্রাম দেবো, কিন্তু পরের ম্যাচে উনি থাকবেন। ’  

বাংলাদেশ সময় ; ২২০৮, আগস্ট ৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa