ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ভিসা জটিলতায় অনিশ্চিত ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
ভিসা জটিলতায় অনিশ্চিত ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ সময় আজ রাত ১০টায় মাঠে নামবে ভারত। প্রথম ম্যাচে ৬৮ রানের জয়ে এগিয়ে আছে দলটি।

দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ঠিকঠাকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে চতুর্থ ও পঞ্চম ম্যাচ নিয়ে তৈরি হয়েছে জটিলতা।  

আগামী ৬ ও ৭ আগষ্ট মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্কে শেষ দুইটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হওয়ার কথা। এই দুইটি ম্যাচের জন্য এখনও ভিসা পায়নি দুই দলের কেউই। যে কারণে বিকল্প প্ল্যান খাটাবার কথা ভাবছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। নিজ দেশেই ম্যাচগুলো আয়োজন করতে পারে ক্যারিবিয়রা।

শেষ দুই ম্যাচের জন্য সেন্ট কিটসে গেলে ক্রিকেটারদের ভ্রমণের কাগজপত্র দেওয়ার কথা। কিন্তু এখনও তা পাওয়া যায়নি। ফলে দুই দলের সদস্যকেই ত্রিনিদাদ যেতে হবে কাগজপত্রের জন্য। এতসব জটিলতার কারণে ম্যাচ দুইটি নিয়ে অনিশ্চয়তা রয়েই গেছে। ইতোমধ্যে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই ম্যাচ আয়োজনের ব্যাপারে ভাবনা চিন্তা করছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড। শেষ মুহূর্তে অবশ্য ভিসা পেলে ভেন্যু পরিবর্তন করা হবে।

২০১৬ সালেও একই ঘটনা ঘটেছিল। সেবারও মার্কিন যুক্তরাষ্ট্রের সরকারের কারণে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দলের ভিসা পেতে দেরি হয়েছিল। এবারও একই ঘটনা ঘটল।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, আগষ্ট ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa