ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

সিরিজ নির্ধারণী ম্যাচে ফিরছেন রিয়াদ, অধিনায়ক মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
সিরিজ নির্ধারণী ম্যাচে ফিরছেন রিয়াদ, অধিনায়ক মোসাদ্দেক

বিশ্রাম কাটিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে অধিনায়ক হিসেবে নয়; ইনজুরিতে আক্রান্ত হওয়া নুরুল হাসান সোহানের বদলি হয়ে।

 

এদিকে শেষ ম্যাচে টাইগারদের নেতৃত্ব পেয়েছেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাঁচ উইকেট শিকার করা মোসাদ্দেক হোসাইন সৈকত। সোমবার (০১ আগষ্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অধিনায়ক হিসেবে প্রথম জয় পেয়েই দুঃসংবাদ পেয়েছেন নুরুল হাসান সোহান। আঙুলের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি চলাকালীন চোট পান সোহান। হাসান মাহমুদের বলে কিপিং করার সময় আঙুলে ব্যথা পান তিনি। পরে এক্সরে করা হলে তর্জনীতে চিড় ধরা পড়ে তার।

চোট পাওয়া সোহান আজ সোমবার (০১ আগষ্ট) হারারে থেকে দেশের উদ্দেশে যাত্রা করবেন। এখানে এসে বিসিবির মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে থাকবেন তরুণ এই উইকেটরক্ষক ব্যাটার।   

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ১৭ রানের জয় পায় জিম্বাবুয়ে। দ্বিতীয়টিতে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ৭ উইকেটে জয়লাভ করে টাইগাররা। সিরিজ জিততে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জিততেই হবে তাদের। মোসাদ্দেকের নেতৃত্বে বাংলাদেশ কি পারবে? তা এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগষ্ট ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।