ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বিয়ে করলেন প্যাট কামিন্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
বিয়ে করলেন প্যাট কামিন্স

দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অস্ট্রেলিয়ার সিনিয়র টেস্ট দলের অধিনায়ক প‍্যাট কামিন্স। পাত্রী তার দীর্ঘদিনের বান্ধবী বেকি বোস্টন।

বাইরন বে’তে জাঁকজমকপূর্ণভাবে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন এবং সতীর্থরা।

অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্স নিউ সাউথ ওয়েলস রাজ্যের উপকূলীয় শহর বাইরন বে’তে বাগদত্তা বেকি বোস্টনকে বিয়ে করেছেন। এই দম্পতির একটি ৯ মাস বয়সী ছেলে রয়েছে। তার নাম অ্যালবি। ২০২০ সালের জুন মাসে দুজনেই বাগদান সেরেছিলেন। পরিবারের সদস্যরা ছাড়াও এই বিয়েতে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার নাথান লায়ন ও তার স্ত্রী এমা ম্যাকার্থি। ট্র্যাভিস হেডও তার স্ত্রীর সঙ্গে বিয়েতে উপস্থিত ছিলেন।

বাইরন বে’তে কামিন্স-বেকির বিয়ে যেখানে হয়েছে সেটি প্রিমিয়াম প্রপার্টি। সেখানে এক রাতে থাকার ভাড়া সাত হাজার ডলার। সুইমিং পুল, টেনিস কোর্ট এবং চারটি বেডরুম ছাড়াও এই বাংলোতে প্রচুর গেস্ট রুম রয়েছে। এরকম বাংলোয় হলিউড সুপারস্টার ম্যাট ডেমন করোনায় আক্রান্ত হওয়ার পর চলতি বছরের জানুয়ারিতে আইসোলেশনে ছিলেন।

কামিন্স এবং বেকির প্রথম দেখা হয়েছিল ২০১৩ সালে। প্রথম দেখাতেই বেকিকে ভালো লাগে কামিন্সের। ধীরে ধীরে তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়েছিল। বেকি ব্রিটেনের ইয়র্কশায়ার শহরের বাসিন্দা। কামিন্সের থেকে তার স্ত্রী বেকি ৩ বছরের বড়। গত বছর বিয়ের পরিকল্পনা ছিল তাদের। তবে করোনার উত্পাত সব পরিকল্পনা ভেস্তে দেয়। গত বছর অক্টোবরে বাবা হন কামিন্স।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগষ্ট ০১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa