ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে গেলেন সোহান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে গেলেন সোহান

অধিনায়ক হিসেবে প্রথম জয়টা পেয়েছিলেন। এরপরই দুঃসংবাদ পেলেন নুরুল হাসান সোহান।

আঙুলের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি চলাকালীন চোট পান সোহান। হাসান মাহমুদের বলে কিপিং করার সময় আঙুলে ব্যথা পান তিনি। পরে এক্সরে করা হলে তর্জনীতে চিড় ধরা পড়ে তার।  

বাংলাদেশ দলের সঙ্গে থাকা ফিজিও মোজাদ্দেদে আলফে সানি জানিয়েছেন, ‘আমরা সোহানের আঙুলে এক্সরে করিয়ে চিড় পেয়েছি। এই ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে তিন সপ্তাহ সময় লাগে। এ জন্য সে শেষ টি-টোয়েন্টি ও আসন্ন ওয়ানডে সিরিজে খেলতে পারছে না। ’

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ সোহানের জন্য ছিল বড় এক মঞ্চ। প্রথমবার পেয়েছিলেন জাতীয় দলের অধিনায়কত্ব। প্রথম ম্যাচে নিজে ব্যাট হাতে ভালো করলেও দলকে জেতাতে পারেননি।  

কিন্তু দ্বিতীয়টিতে ৭ উইকেটের বড় জয় পেয়েছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি খেলা হচ্ছে না তার, অধিনায়কত্ব কে করবেন এ নিয়েও এখন অবধি কিছু জানায়নি বিসিবি।

বাংলাদেশ সময় : ১২০৪, আগস্ট ১, ২০২২
এমএইচবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa