ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাসার সামনে থেকে চুরি হলো কামরানের কোরবানির ছাগল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বাসার সামনে থেকে চুরি হলো কামরানের কোরবানির ছাগল!

ঈদুল আজহায় কোরবানি দেওয়ার জন্য ছাগল কিনেছিলেন পাকিস্তানি উইকেটকিপার-ব্যাটার কামরান আকমল। কিন্তু ঈদের একদিন আগে তার নিজের বাসার সামনে থেকে চুরি হয়ে গেছে সেই ছাগল।

গতকাল বৃহস্পতিবার কামরানের লাহোরের বাসার সামনে থেকে ওই চুরির ঘটনা ঘটে। পাকিস্তানি সংবাদমাধ্যম 'ডেইলি পাকিস্তান' এমনটাই জানিয়েছে।  

কামরানের বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, একদিন আগেই কোরবানি দেওয়ার উদ্দেশ্যে ৬টি ছাগল কেনা হয়েছিল। এর মধ্যে একটি ছাগল চুরি হয়ে গেছে। আকমলের পরিবার যে হাউজিং সোসাইটিতে বসবাস করেন, তার নিরাপত্তা রক্ষার দায়িত্বে থাকা সদস্যদের বিষয়টি জানানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রাত ৩টার দিকে ঘটনাটি ঘটেছে। ওই সময় ছাগলগুলোর দিকে নজর রাখার দায়িত্বে থাকা কর্মচারী ঘুমিয়ে পড়েছিলেন বলে জানা গেছে।

আকমলের বাবা আরও জানিয়েছেন, চুরি হওয়া ছাগলটি ৯০ হাজার পাকিস্তানি রুপি দিয়ে কেনা হয়েছিল। আকমলের পরিবার ছাগলটি উদ্ধারের ব্যাপারে তৎপরতা শুরু করেছে। ঈদের আগেই ছাগলটি ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন সিনিয়র আকমল।

এদিকে আকমল নিজে অনেকদিন সংবাদের শিরোনামে ছিলেন না। জাতীয় দলে ফেরার পথ প্রায় রুদ্ধ হয়ে যাওয়ার পর থেকে মাঠেও খুব একটা দেখা যায় না তাকে। সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে ক্রিকেট সংক্রান্ত বিষয়ে বিশেষজ্ঞ মতামত দিতে দেখা যায় তাকে। তবে ঘরোয়া ক্রিকেটে এখনও খেলে যাচ্ছেন কামরান। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমির হয়ে খেলেন তিনি।  

পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে ৫৩ টেস্ট খেলে ৩০.৭৯ গড়ে ২ হাজার ৬৪৮ রান করেছেন কামরান। এই ফরম্যাটে ৬টি সেঞ্চুরি ও ১২টি ফিফটি আছে তার। পাকিস্তানের জার্সিতে ১৫৭টি ওয়ানডে খেলে ২৬.০৯ গড়ে ৩ হাজার ২৩৬ রান করেছেন তিনি। এই ফরম্যাটে ৫টি সেঞ্চুরি ও ১০টি ফিফটি হাঁকিয়েছেন এই ওপেনার। এছাড়া ৫৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টির ক্যারিয়ারে তার রান ৯৮৭।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।