ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ক্রিকেট

এবার বিমানে করেই গায়ানা গেল বাংলাদেশ দল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
এবার বিমানে করেই গায়ানা গেল বাংলাদেশ দল

শেষ টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়া থেকে প্রথম দুই টি-টোয়েন্টি খেলতে ডমিনিকা যাওয়ার পথে বেশ ভোগান্তি পোহাতে হয়েছে বাংলাদেশ দলকে। টাইগারদের এবারের গন্তব্য গায়ানা, শেষ টি-টোয়েন্টির সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও হবে এখানে।

ডমিনিকার মতো এবার গায়ানায় অবশ্য ফেরিতে যেতে হয়নি মাহমুদউল্লাহ রিয়াদদের। বিমানে করে দ্বীপ দেশটিতে পৌঁছেছেন তারা। ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গায়ানাতেই ঈদুল আজহা পালন করবেন ক্রিকেটাররা।

এর আগে ডমিনিকায় যাওয়ার পথে দুঃসহ এক অভিজ্ঞতার সাক্ষী হন ক্রিকেটাররা। সেন্ট লুসিয়া থেকে ডমিনিকা যাওয়ার সহজ উপায় সমুদ্রপথ। বিমানে হলে অ্যান্টিগা ঘুরে যেতে হয়, ফলে অনেক সময় প্রয়োজন। এছাড়া যেসব বিমান আছে, সেগুলো খুবই ছোট। টিকিটও দুষ্প্রাপ্য এবং ব্যয়বহুল এমন অজুহাতে ক্রিকেটারদের পাঠানো হয় ফেরিতে করে।

এরপর সমুদ্রের মাঝপথে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন ক্রিকেটার। বমি করতে করতে ফেরির ডেকে লুটিয়ে পড়েন অনেকে। এবার তেমন অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি ভেসে যায় বৃষ্টিতে। দ্বিতীয় ম্যাচে ৩৫ রানে হেরে গেছে বাংলাদেশ। গায়ানায় তৃতীয় ম্যাচ জিতে ঘুরে দাঁড়াতে চাইবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa