ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

মুমিনুল নিশ্চয়ই ফিরে আসবে, বিশ্বাস পাপনের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
মুমিনুল নিশ্চয়ই ফিরে আসবে, বিশ্বাস পাপনের

টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দিয়েও বদলাতে পারেননি নিজের ব্যাটিংয়ের দশা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ খেলে পরেরটিতে বাদ পড়েছেন মুমিনুল হক।

অ্যান্টিগা টেস্টের দুই ইনিংসে তার রান ছিল যথাক্রমে ৯ ও ০।  

একসময় মুমিনুল ছিলেন টেস্টে নির্ভরতার প্রতিক। সাদা পোশাকের ক্রিকেটে ১১ সেঞ্চুরির মালিক তিনি, গড়টা এখনও ৩৭.৫৪। এমন ক্রিকেটার তার স্বরূপে ফিরে আসবেন বলে বিশ্বাস বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের।

বুধবার (২৯ জুন) সাংবাদিকদের তিনি বলেছেন, ‘মুমিনুল, আমি নিশ্চিত সে ফিরে আসবে। সে এতগুলো টেস্ট সেঞ্চুরি করল। এত ভালো একটা ক্রিকেটার আমরা তাকে টেস্ট ক্রিকেটারই বলে দিলাম। সে টেস্টের ক্যাপ্টেনও হলো। হঠাৎ করে প্রায় এক বছর বা ১০ ম্যাচ ধরে রান পাচ্ছে না। আমার ধারণা ও যদি ডমেস্টিকে খেলে, সে অবশ্যই ফিরে আসবে। এটা কেবল একটু আত্মবিশ্বাসের ব্যাপার। ’

আগামী মাসের শেষদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল। খেলবে দীর্ঘ পরিসরের ক্রিকেট। তাদের সঙ্গে যেতে পারেন মুমিনুলও। এমন ইঙ্গিত মিলেছে বিসিবি সভাপতির কথায়। যদিও এখনও কোনো কিছুই নিশ্চিত নয়।

তিনি বলেছেন, ‘অবশ্যই, আমাদের চিন্তায় তো থাকবে। যদিও আমি এখনও সিলেক্টর বা টিম ম্যানেজম্যান্টের সঙ্গে কথা বলিনি। কিন্তু আমার স্বাভাবিকভাবে মনে হয় এটা ওর জন্য দারুণ সুযোগ হতে পারে। ’

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa