ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টেস্ট দলে ডাক পেলেন মায়াঙ্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
টেস্ট দলে ডাক পেলেন মায়াঙ্ক

লেস্টারশায়ারে প্রস্তুতি ম্যাচ চলাকালীন করোনা আক্রান্ত হয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে তাকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

সেই শঙ্কা থেকেই ভারতীয় দলে যুক্ত হয়েছেন ব্যাটার মায়াঙ্ক আগারওয়াল।  

ভারতীয় দল ইংল্যান্ড সফরে আসার আগেই দলে হানা দিয়েছিল ইনজুরি। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে ইনজুরির কারণে ইংল্যান্ডে আসতে পারেননি সহ-অধিনায়ক লোকেশ রাহুল। ইংল্যান্ড পৌঁছানোর পর করোনার কারণে ছিটকে যেতে পারেন রোহিত শর্মা।

সেই শঙ্কা থেকে মায়াঙ্ক আগারওয়ালকে দলে ডেকেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। যদিও শেষ মুহূর্ত পর্যন্ত রোহিতের জন্য অপেক্ষা করা হবে বলেও জানানো হয়েছে।  

ঘরের মাঠে সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজের টেস্ট খেলেছিলেন মায়াঙ্ক আগারওয়াল। লঙ্কানদের বিপক্ষে রান না পাওয়া আগারওয়ালকে দল থেকে বাদ দিয়েই ইংল্যান্ড সিরিজের স্কোয়াড দিয়েছিল দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

ভারতের হয়ে এখন পর্যন্ত ২১ টেস্টে ৪১.৩৩ গড়ে ১৪৮৮ রান করেছেন মায়াঙ্ক আগারওয়াল। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে চার সেঞ্চুরি ও ৬ হাফ সেঞ্চুরি।

বাংলাদেশ সময়:১৩০২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।