ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কে খেলবেন, কে খেলবেন না, আগের দিনই জানিয়ে দিতে চান সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
কে খেলবেন, কে খেলবেন না, আগের দিনই জানিয়ে দিতে চান সাকিব

প্রথম টেস্টে হতাশাজনক পারফরম্যান্সের পর সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্টে এখন ঘুরে দাঁড়াতে চাইছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের শেষটিতে একাদশেও আসবে বেশ কয়েকটি পরিবর্তন।

 

তবে কারা খেলবেন, সেটা জানাতে খুব বেশি দেরি করবে না টিম ম্যানেজম্যান্ট। ড্যারেন স্যামি স্টেডিয়ামে দুই দিন অনুশীলন করবে টাইগাররা। ম্যাচের আগের দিনের অনুশীলনের পরই খেলোয়াড়দের জানিয়ে দেওয়া হবে, তিনি খেলছেন কি না।

এ নিয়ে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, ‘আমাদেরও মাথায় বেশ কিছু চিন্তা আছে কিন্তু আজকে অনুশীলন সেশন শেষ হলে আমরা বসে মিটিং করে দল চূড়ান্ত করে আমাদের ইচ্ছে আছে সবাইকে জানিয়ে দেয়া। যাতে করে সবাই জানছে যে কারা খেলছে আর কারা খেলছে না। ’

অ্যান্টিগা টেস্টের প্রথম ঘণ্টাতেই বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে পড়েছিল। ছয় উইকেট হারিয়ে গিয়েছিল মধ্যাহ্নভোজের বিরতিতে। আবারও এমন কিছু দেখতে চান না সাকিব। সেন্ট লুসিয়া টেস্টের প্রথম দুই ঘণ্টা ভালো করায় নজর তার।

তিনি বলেছেন, ‘আমরা শুধু ফোকাস করতে পারি কালকের ম্যাচের প্রথম দুই ঘণ্টায়; ব্যাটিং করি আর বোলিং করি । তারপরে থেকে আসলে ম্যাচের পরিস্থিতি অনুযায়ী আমাদের খেলতে হবে। কিন্তু প্রথম দুইটা ঘণ্টা আমরা ভালোভাবে শুরু করার চেষ্টা করবো। ’

বাংলাদেশ সময় : ২৩৩৩, জুন ২৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।