ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইনিংস গড়তে ব্যর্থ শান্ত, সকালটা ভালো হলো না বাংলাদেশের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ইনিংস গড়তে ব্যর্থ শান্ত, সকালটা ভালো হলো না বাংলাদেশের

১১২ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিনে খেলতে নেমেছিল বাংলাদেশ। ব্যাটারদের দরকার ছিল স্থিরতা ও ধৈর্য।

নাজমুল হোসেন শান্ত অবশ্য ছিলেন ব্যতিক্রম। শেষ অবধি উইকেটটাও দিয়ে আসতে হয়েছে তাকে। তাতে অ্যান্টিগায় তৃতীয় দিনের সকালটা ভালো হয়নি বাংলাদেশের।  

দ্বিতীয় দিনের শেষ বিকেলে নিজেদের দ্বিতীয় ইনিংসে খেলতে নামে বাংলাদেশ। হারিয়ে ফেলে দুই উইকেট। তামিম ইকবালের পর আউট হন তিন নম্বরে খেলতে নামা মেহেদী হাসান মিরাজ।

পরের সময়টা ভালোভাবেই কাটিয়েছিলেন মাহমুদুল হাসান জয় ও নাজমুল হোসেন শান্ত। তৃতীয় দিনের শুরুটাও করেন তারা। জয় ১৮ ও শান্ত অপরাজিত ছিলেন ৮ রানে।

শান্ত বেশ আক্রমণাত্মক ছিলেন। দুইটি বাউন্ডারিও হাঁকান তিনি। কিন্তু এরপরই কাইল মেয়ার্সের বলে আউট হয়েছেন তিনি। অ্যারাউন্ড দ্য উইকেটে এসে করা মেয়ার্সের বল বাইরের দিকে বের হচ্ছিল।

হালকা বাউন্স পাওয়া ওই বলে শট খেলার সিদ্ধান্ত নেন শান্ত। কিন্তু সেটির গন্তব্য হয় স্লিপে দাঁড়িয়ে থাকা জন ক্যাম্পবলের হাতে। ৩ চারে ৪৫ বলে ১৭ রান করে সাজঘরে ফেরত যান তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ৬৭ রান করেছে বাংলাদেশ। মাহমুদুল হাসান জয় ১০২ বলে ২৪ রান ও ৪ বলে ০ রান করে অপরাজিত আছেন শান্ত।  

বাংলাদেশ সময় : ২০৪৯, জুন ১৮, ২০২২ 
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।