ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সিলেটে বন্যা: ক্রিকেটারদের ফেরাতে পাঠানো হয়েছে গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
সিলেটে বন্যা: ক্রিকেটারদের ফেরাতে পাঠানো হয়েছে গাড়ি

সিলেটে ভয়াবহ বন্যায় দেশজুড়ে জড়িয়ে পড়েছে উদ্বেগ। পানিবন্দি হয়ে আছেন বিভাগটির বেশির ভাগ মানুষ।

এমন সময় সেখানে অবস্থান করছে বাংলাদেশের হাই পারফরম্যান্স ইউনিটের ক্রিকেটাররা।

চলতি মাসের শুরু থেকে আকবর আলি, তৌহিদ হৃদয়, আইচ মোল্লাদের ক্যাম্প চলছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। তবে বন্যার কারণে এইচপির ক্রিকেটারদের এবার ফিরিয়ে আনা হচ্ছে ঢাকায়। ইতোমধ্যেই ক্রিকেটারদের ফেরাতে সিলেটে গাড়িও পাঠানো হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন এইচপির এক কর্মকর্তা।

তিনি বলেন, সিলেটের যেই পরিস্থিতি, ওখানে তো আর ক্যাম্প করার মতো অবস্থা নেই। ক্রিকেটাররা এখনও হোটেলেই আছে, ওদের ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে। আমরা বড় গাড়ি পাঠিয়েছি, আজকে বিকেলের মধ্যেই চলে আসবে আশা করি।

আপাতত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এইচপির ক্যাম্প করার ভাবনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। এখানে আবার চলছে বাংলাদেশ টাইগার্স ক্যাম্পও। তাদের সঙ্গে সময় সমন্বয় করে হবে ক্যাম্প।

গত ১৪ মে ২৭ ক্রিকেটার নিয়ে কক্সবাজারে ফিটনেস ক্যাম্পের মধ্যে দিয়ে শুরু হয় এইচপির কার্যক্রম। এরপর চলতি মাসের শুরুতে সিলেট যায় দলটি। ওখানে থাকার কথা ছিল ৬ জুলাই অবধি।

কুরবানি ঈদের ছুটির পর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা ছিল এইচপি ক্যাম্প। সেটি এখন হতে পারে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। এছাড়া বাংলাদেশ টাইগার্সের সঙ্গে কয়েকটি ম্যাচও খেলার কথা রয়েছে এইচপির ক্রিকেটারদের।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa