ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেঞ্চুরির আগেই ব্র্যাথওয়েটকে ফেরালেন খালেদ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
সেঞ্চুরির আগেই ব্র্যাথওয়েটকে ফেরালেন খালেদ

ইনিংসজুড়ে খালেদ আহমেদকে নিয়ে হতাশাটা বাড়ছিল। একদিকে এবাদত হোসেন-মোস্তাফিজুর রহমানরা চাপ বাড়াচ্ছিলেন, আরেকদিকে আলগা বল করছিলেন খালেদ।

তবে উইকেটের দেখা শেষ অবধি পেলেন খালেদই।

সেটাও আবার যেমন-তেমন উইকেট নয়। ক্রিজকে ঘরবাড়ি বানিয়ে ফেলা ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটের। সেটাও দুর্দান্ত এক ডেলেভারিতে। ২৬৮ বলে ৯৪ রান করে সাজঘরে ফেরত গেছেন তিনি।  

ইনিংসের ৯০তম ওভারের শেষ বলে এসে এই সাফল্য পান খালেদ। ঠিক আগের বলটিই লাফিয়ে ওঠেছিল, ব্যাটে ঠিকঠাক লাগাতে পারেননি ব্ল্যাকউডও। কিন্তু ক্যাচ ওঠে বলটি পড়ে ফাঁকা জায়গায়। পরের বল গুড লেন্থে ফেলেন খালেদ, নিচু হয়ে সেটি লাগে ব্র্যাথওয়েটের প্যাডে।

জোরালো আবেদনে সাড়া দেন আম্পায়ারও। রিভিউ না নিয়ে সাজঘরের পথ ধরেন ব্র্যাথওয়েট। ভেঙে যায় ব্ল্যাকউডের সঙ্গে তার ৬৩ রানের জুটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ২০৮ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ। ৯১ বলে ৩৬ রান করে অপরাজিত আছেন ব্ল্যাকউড, ১০ বল খেলে ২ রান করেছেন কাইল মেয়ার্স।  

বাংলাদেশে সময় : ২৩৪৭, জুন ১৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।