ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের হোটেলে ইঁদুর ও দুর্গন্ধ পোহাতে হয়েছে অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুন ১৬, ২০২২
পাকিস্তানের হোটেলে ইঁদুর ও দুর্গন্ধ পোহাতে হয়েছে অস্ট্রেলিয়ার

গত মার্চ-এপ্রিলে পাকিস্তান সফরে গিয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সফরটি থেকে ফেরার পর ক্রিকেটাররা পাকিস্তান সম্পর্কে পজিটিভই ছিলেন।

কিন্তু দীর্ঘদিন কেটে যাওয়ার পর এবার প্রকাশ পেল একটি খারাপ অভিজ্ঞতার কথা।  

অজি ক্রিকেটাররা করাচির একটি হোটেল ছিলেন। সেই হোটেলরুমে তারা ইঁদুরের উপদ্রবে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। অবশ্য পরবর্তীতে বিষয়টি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) জানানো হলে তারা এই সমস্যা সহজেই সমাধান করে দেয়। যে কারণে পিসিবিকে ধন্যবাদ জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

অস্ট্রেলিয়া টিমের এই ঘটনাটি উল্লেখ করা হয়েছে পিসিবিকে লেখা ক্রিকেট অস্ট্রেলিয়ার একটি চিঠিতে। যেখানে তাদের পাকিস্তান সফরের অভিজ্ঞতার কথা বলা হয়েছে। চিঠিতে বলা হয়েছে, 'যখন আমরা করাচির হোটেলে পৌঁছেছিলাম, সেখানে বেশ কিছু সমস্যা ছিল। যেমন রুমে ইঁদুর, অস্বাভাবিক গন্ধ এবং বিভিন্ন সমস্যা, যা অপ্রত্যাশিত ছিল। আপনি (পিসিবি) এবং আপনার টিম এই সমস্যার বেশির ভাগই সমাধান করেছেন। ’

এছাড়া পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ান দলের যত্ন নেওয়ার জন্য পিসিবিকে ধন্যবাদ জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। চিঠিতে আরও বলা হয়েছে, 'আমরা ইসলামাবাদে অবতরণ করার মুহূর্ত থেকে আমাদের দারুণভাবে আপ্যায়ন করা হয়েছিল।   প্রতিশ্রুত সকল সুযোগ-সুবিধা পুঙ্খানুপুঙ্খভাবে সরবরাহ করা হয়েছিল। ক্রিকেট অস্ট্রেলিয়াও আশা প্রকাশ করেছে যে ভবিষ্যতেও দুই দেশ একে অপরের পাশে দাঁড়াবে। ’

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।