ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘সৌরভ ভাইও অনেক হেল্পফুল’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুন ৫, ২০২২
‘সৌরভ ভাইও অনেক হেল্পফুল’

বাংলাদেশের টেস্ট অধিনায়কত্বের পালাবদল ঘটে গেল। মুমিনুল হকের জায়গা নিয়েছেন সাকিব আল হাসান।

কাছ থেকেই এই বদল দেখেছেন স্পিনার নাঈম হাসান। সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজেও মুমিনুলের নেতৃত্বে খেলে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি।  

এর আগে খেলেছেন সাকিবের নেতৃত্বেও। ইনজুরির কারণে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের স্কোয়াডে নেই নাঈম। এই সিরিজ দিয়েই তৃতীয় দফায় শুরু হবে সাকিবের অধিনায়কত্ব। সফরে না যেতে পারায় একটু আফসোস আছে নাঈমের। তিনি প্রশংসা করেছেন সাবেক অধিনায়ক মুমিনুলেরও।

রোববার মিরপুরে সাংবাদিকদের নাঈম বলেছেন, ‘সাকিব ভাইয়ের অধীনে খেললে তো ভালো লাগে। সৌরভ ভাইও (মুমিনুল হক) অনেক হেল্পফুল। আসলে সৌরভ ভাইও আমাকে অনেক সাহায্য করেছে যেটা সত্যি কথা। সাকিব ভাইয়ের অধীনেও খেলেছি সাকিব ভাইও সাহায্য করেছে। সাকিব ভাই যখন অধিনায়ক ছিল না তখনও সাহায্য করেছে। খেলতে পারলেতো ভালোই লাগতো। ’

সাকিবের অধিনায়কত্ব কেমন হবে এমন প্রশ্নের জবাবে নাঈম বলেছেন, ‘অবশ্যই ভালো হবে। আগেও যখন প্রথম সিরিজ খেলেছি তখন টানা দুইটা জিতেছি ওয়েস্ট ইন্ডিজের সাথে। তখনও ভালো লাগছিল। সাকিব ভাইতো অধিনায়ক হিসেবে অনেক ভালো, উনিতো অনেক সিনিয়র খেলোয়াড়। ’

বাংলাদেশ সময় : ২০৫৩, জুন ৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।