ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়লেন ৬ ক্রিকেটার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জুন ৩, ২০২২
ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়লেন ৬ ক্রিকেটার ছবি : শোয়েব মিথুন

চলতি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের মাটিতেই পূর্নাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজ খেলতে তিন ধাপে দেশ ছাড়বেন ক্রিকেটাররা।

 

টেস্ট দলের সদস্যদের মধ্যে ৬ ক্রিকেটার আজ শুক্রবার (৩ জুন) রাত ৭.৪৫ মিনিটে ঢাকা ছেড়েছেন। রাত ১০.১৫ মিনিটে আলাদা বিমানে যাবেন কয়েক দিন আগেই সাবেক হওয়া অধিনায়ক মুমিনুল হক।  

মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ কাতার এয়ালাইন্সের ফ্লাইটে গেছেন। এই বিমানে টিকিট না পাওয়ায় এমিরেটসের ফ্লাইটে যাবেন মুমিনুল।

সফরে ২ টি টেস্ট, ও ৩ টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে টাইগাররা। সিরিজটির সূচি প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট।
অ্যান্টিগাতে ১৬ জুন টেস্ট দিয়ে শুরু হবে সিরিজটি। ২৪ জুন থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে সেন্ট লুসিয়ায়। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ ম্যাচগুলো।

২, ৩ ও ৭ জুলাই মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডমিনিকার উইন্ডসর পার্কে। শেষ টি-টোয়েন্টি হবে গায়ানায়। ১০, ১৩ ও ১৬ জুলাই গায়ানা ন্যাশনাল স্টেডিয়ামে মাঠে গড়াবে ৩ ওয়ানডে।

বাংলাদেশ সময় : ২০৪২, জুন ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।