ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

ফের আলোচনায় সাকিবের ছুটি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ২২, ২০২২
ফের আলোচনায় সাকিবের ছুটি ফাইল ছবি

বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত বিষয়গুলোর একটি সাকিব আল হাসানের ছুটি। মাঝেমধ্যে বিষয়টি গড়ায় অনেক দূর অবধি।

সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সিরিজে শুরুতে খেলবেন না বলেও গিয়েছিলেন সাকিব।

পরে পরিবারের সদস্যদের অসুস্থতায় টেস্ট না খেলেই দেশে ফিরে আসেন তিনি। এবার আরও একটি বিদেশ সফরের আগেও আলোচনায় সাকিবের ছুটির বিষয়টি। গুঞ্জন ছড়িয়েছে, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে কোনো একটা ফরম্যাটে খেলবেন না সাকিব।

যদিও কোন ফরম্যাট থেকে ছুটি চাইবেন তিনি, সেটিও নিশ্চিত নয়। এ বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলেননি বিসিবির ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান জালাল ইউনুস। তবে তার কথায় ইঙ্গিত মিলেছে, ওয়ানডে থেকেই ছুটি নিতে পারেন দেশসেরা অলরাউন্ডার।

রোববার (২২ মে) জালাল ইউনুস বলেছেন, ‘এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ছুটি চায়নি। আপাতত সব সিরিজের জন্য ধরেই এগোচ্ছি আমরা। তবে ওয়ানডে সিরিজটি তো সবার শেষে। তখন আবেদন করলে দেখা যাবে। শুনেছি সে সময় ওর পারিবারিক প্রয়োজন থাকতে পারে। ’

আগামী ৬ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হওয়ার কথা বাংলাদেশের। ১৬ জুন অ্যান্টিগায় টেস্ট দিয়ে শুরু হবে সিরিজ, এই ফরম্যাটের দ্বিতীয় ম্যাচ ২৪ জুন। ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজ। সবশেষে তিন ওয়ানডে হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa