ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সবাই হোটেলে, একা অনুশীলন করতে মাঠে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মে ২১, ২০২২
সবাই হোটেলে, একা অনুশীলন করতে মাঠে সাকিব

চট্টগ্রাম টেস্টের ধকল কাটাতে দুই দিনের বিশ্রাম দেওয়া হয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। হোটেলেই সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা।

কিন্তু এর মধ্যে ব্যতিক্রম সাকিব আল হাসান।

শনিবার দলের সবাই যখন হোটেলে, তখন ব্যক্তিগত অনুশীলনের জন্য মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন সাকিব। বিকেল চারটার দিকে মাঠে আসেন তিনি। এরপর আধঘণ্টা অনুশীলন করেন দেশসেরা এই অলরাউন্ডার।

চট্টগ্রাম টেস্টে সাকিবের খেলা নিয়ে বেশ নাটকীয়তা হয়েছিল। শ্রীলঙ্কা সিরিজ খেলতে ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে ফেরেন তিনি। এরপর করা করোনা পরীক্ষায় পজিটিভ হন সাকিব। সংশয় তৈরি হয় চট্টগ্রামে তার খেলা নিয়ে।  

তবে ম্যাচের একদিন আগেই করোনা নেগেটিভ হন সাকিব। শুধু বোলিং অনুশীলন করেই নেমে পড়েন মাঠে। এটুকু অনুশীলন করে মাঠে নেমে প্রথম ইনিংসে বল হাতে তিন উইকেট নেন সাকিব, ব্যাট হাতে করেন ২৬ রান।  

দ্বিতীয় ইনিংসে বোলিংয়ে কোনো উইকেট পাননি, ব্যাট হাতেও মাঠে নামতে হয়নি সাকিবকে। আগের টেস্টে মাঠে নামার আগে অনুশীলন ঘাটতিটা যে এবার পুষিয়ে নিতে চাইছেন, সেটাই জানান দিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মে ২১, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa