ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

তাইজুলের পর সাকিবের আঘাত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মে ১৯, ২০২২
তাইজুলের পর সাকিবের আঘাত

তাইজুল ইসালামের পর লঙ্কান শিবিরে আঘাত হানলেন সাকিব আল হাসান।     ৬০বলে ৩৩ রান করা ধনঞ্জয়া ডি সিলভাকে সাজঘরের পথে পাঠিয়েছেন দেশসেরা অলরাউন্ডার।

অনেকক্ষণ ধরেই লেগ সাইডে টেনে খেলছিলেন ধনাঞ্জয়া ডি সিলভা। একবার বেঁচে যান একটুর জন্য ক‍্যাচ ফিল্ডারের কাছে না যাওয়ায়। এবার আর টিকলেন না, সাকিব আল হাসানকে পুল করার চেষ্টায় মিডউইকেটে ধরা পড়লেন মুশফিকুর রহিমের হাত। শর্ট বল ঠিক মতো খেলতে পারেননি ধনাঞ্জয়া, যতটা তুলতে চেয়েছিলেন পারেননি। সহজ ক‍্যাচ নেন মুশফিক।  ভাঙে ৫৫ বল স্থায়ী ১৮ রানের জুটি।

তিন চার ও এক ছক্কায় ৬০ বলে ৩৩ রান করেন ধনাঞ্জয়া। পরের বলেই মিলতে পারতো আরেকটি উইকেট। সুইপ করে ক‍্যাচের মতো দেন নতুন ব‍্যাটসম‍্যান নিরোশার ডিকওয়েলা। তবে স্কয়ার লেগে লাফিয়ে তাইজুল ইসলাম কেবল আঙুল ছোঁয়াতে পারেন। বাউন্ডারি পেয়ে যান লঙ্কান কিপার-ব‍্যাটসম‍্যান। দুই বল পর সুইপ করে তিনি মারেন আরেকটি চার। ক্রিজে তার সঙ্গী অভিজ্ঞ দিনেশ চান্দিমাল।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ১৯ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa