ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

ক্রিকেট

ব্যায়াম শুরু করেছেন তাসকিন, আছেন উইন্ডিজ সফরের ভাবনায়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
ব্যায়াম শুরু করেছেন তাসকিন, আছেন উইন্ডিজ সফরের ভাবনায়

দক্ষিণ আফ্রিকায় ওয়ানডেতে হয়েছিলেন সিরিজ সেরা। তাসকিন আহমেদ দেখিয়েছিলেন বাংলাদেশের পেস বোলিং বিভাগটা এগিয়ে নিতে তৈরি তিনি।

কিন্তু টেস্ট সিরিজেই বাধে বিপত্তি। ইনজুরিতে পড়ে দেশে ফিরতে হয় সিরিজ শেষ হওয়ার আগেই।

এরপর কাঁধের চোট নিয়ে তাসকিন গিয়েছেন লন্ডনে। সতীর্থরা যখন চট্টগ্রাম টেস্টে ব্যস্ত, তখন তাসকিন শুরু করেছেন পুর্নবাসন প্রক্রিয়া। গুঞ্জন ছড়িয়েছে, ওয়েস্ট ইন্ডিজ সফরেও থাকবেন না তাসকিন। তবে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ওই সিদ্ধান্ত নেওয়া এখনও অনেক দেরি।  

বাংলানিউজকে দেবাশীষ বলেছেন, ‘নির্বাচকরা তো এখনও আমাদের কাছে ওয়েস্ট ইন্ডিজ সফরের ব্যাপারে জানতে চায়নি।  

চিকিৎসকরা কী ভাবছেন, তাসকিন কি যেতে পারবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘আমরা এখনই মন্তব্য করতে চাচ্ছি না। এই মাসটা শেষ হোক, তারপর দেখে সিদ্ধান্ত নেবো। এর মধ্যে ওর পুনর্বাসন প্রক্রিয়াটা চলবে। আমরা দুই সপ্তাহ দেখব। এই সময়টা আমরা রিভিউ করব আর কী। ওর পুনর্বাসনটা দুই সপ্তাহ করে সাজানো হয়েছে। এটা দেখার পর সিদ্ধান্ত নেওয়া হবে। ’

ওয়েস্ট ইন্ডিজ সফরে তাসকিনের খেলা নিয়ে নির্বাচক আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেছেন, ‘আমরা এখনও ডাক্তার বা ফিজিওর কাছ থেকে কোনো আপডেট পাইনি। পাওয়ার পর সিদ্ধান্ত নেবো। ’

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa