ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

নাঈমের জোড়া আঘাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, মে ১৫, ২০২২
নাঈমের জোড়া আঘাত

করুনারত্নের পর এবার শ্রীলঙ্কার ওপেনার ওশাদা ফার্নান্দোকেও ফেরালেন নাঈম হাসান। ৭৬ বলে ৩৬ রান করা ফার্নান্দো কেবলই উইকেটে সেট হয়েছিলেন।

ঠিক সেই মুহুর্তেই তাকে ফিরিয়ে দলকে স্বস্তি এনে দেন নাঈম।

৬৬ রানে দুই উইকেট হারিয়ে শুরুতেই চাপের শ্রীলঙ্কাকে চাপে ফেলে দিয়েছে টাইগারারা। ক্রিজে কুশল মেন্ডিসের সঙ্গে রয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস।
ম্যাচের শুরুতে বোলিংয়ে পরিবর্তন এনেই সাফল‍্য পেয়েছে বাংলাদেশ। প্রথমে দিমুথ করুনারত্নেকে এলবিডব্লিউ করে শুরুর জুটি ভাঙলেন অফ স্পিনার নাঈম হাসান। অফ স্টাম্পের একটু বাইরে পড়ে অ‍্যাঙ্গেলে ভেতরে ঢোকা বল কাট করেন লঙ্কান অধিনায়ক। তবে এর আগে ছুঁয়ে যায় তার প‍্যাড। জোরাল আবেদনে সাড়া দিয়ে এলবিডব্লিউ দেন আম্পায়ার। ভাঙে ২৩ রানের উদ্বোধনী জুটি। করুনারত্নে রিভিউ নিলেও সফল হননি। ১৭ বলে বাঁহাতি এই ওপেনার করেন ৯। ক্রিজে ওশাদার সঙ্গী কুসল মেন্ডিস।

এর আগে ম্যাচের শুরুতে সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার অ‍্যান্ড্রু সাইমন্ডসের স্মরণে ম‍্যাচ শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে মাঠে। উত্তর কুইন্সল্যান্ডের টাউন্সভিলের কাছে শনিবার রাতে দুর্ঘটনায় পড়ে অস্ট্রেলিয়ার হয়ে দুটি বিশ্বকাপ জেতা সাইমন্ডসের গাড়ি। অবসরের পর ওই এলাকাতেই থাকতেন ৪৬ বছর বয়সী সাবেক এই তারকা ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ১৫ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa