ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সাইমন্ডসের মৃত্যুতে ক্রীড়া বিশ্বের শোক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
সাইমন্ডসের মৃত্যুতে ক্রীড়া বিশ্বের শোক

শেন ওয়ার্ন ও রড মার্শের মৃত্যুর পর আরও একটি মৃত্যুর খবর অস্ট্রেলিয়ার খেলার জগতে। পুরো ক্রীড়া বিশ্বকে শোকে ভাসিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ও দুইবারের বিশ্বকাপজয়ী অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস।

দেশটির কুইন্সল্যান্ডে এক গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন ক্রীড়া বিশ্বের তারকারা।

বাংলাদেশের পেসার রুবেল হোসেন তার ফেসবুক পেজে লিখেছেন, দিনের শুরুতে এমন শকিং খবর দেখবো ভাবতেও পারিনি। সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। আরআইপি লিজেন্ড।

শাহরিয়ার নাফিস তার ফেসবুকে লিখেছেন, অবিশ্বাস্য। কাজের জন্য খুব তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে হয়েছিল। কিন্তু এমন বেদনাদায়ক খবর দিয়ে দিন শুরু হবে তা কখনো ভাবিনি। অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। অ্যান্ড্রু সাইমন্ডস, আপনি একজন দুর্দান্ত ক্রিকেটার এবং সত্যিকারের চ্যাম্পিয়ন ছিলেন।

অ্যাডাম গিলক্রিস্ট তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন, সবচেয়ে বিশ্বস্ত, মজার এবং ভালোবাসার বন্ধু, যে আপনার যে কোনও বিপদে এগিয়ে আসবেন এমন একজনের কথা বলতে গেলে একটা নাম আসে সেটা রয়। এটা সত্যিই বেদনা দায়ক খবর।

জেসন গিলেস্পি লিখেছেন, ঘুম থেকে উঠেই এক ভয়াবহ খবর। যা আমাকে পুরো বিধ্বস্ত করে দিয়েছে। তোমাকে অনেক মিস করবো বন্ধু।

মাইকেল বেভান লিখেছেন, হৃদয়বিদারক। অজি ক্রিকেট আরও একটি তারকা হারাল। হতভম্ভ । ২০০৩ বিশ্বকাপের সতীর্থ। অসাধারন প্রতিভান একজন ক্রিকেটার। আরআইপি সিমো।

ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের টুইটার পেজে লিখেছেন, কুইন্সল্যান্ডের বাসিন্দা অ্যান্ড্রু সাইমন্ডসের মাত্র ৪৬ বছর বয়েসে মৃত্যু সংবাদে আমরা স্তব্ধ এবং শোকাহত।

শোয়েব আখতার লিখেছেন, সড়ক দুর্ঘটনায় অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর খবরে আমি স্তব্ধ। মাঠে এবং মাঠের বাইরে তার সঙ্গে আমার দারুণ সম্পর্ক ছিল। তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাই।

ভিভিএস লক্ষন লিখেছেন, ভারতে ঘুম থেকে জেগে উঠেই এই মর্মান্তি খবর জানতে পারলাম। ওপারে ভালো থেকো প্রিয় বন্ধু। মর্মান্তিক।

মাইকেল ভন লিখেছেন, সিমন্স... বিশ্বাস করতে পারছি না...।

অনিল কুম্বলে লিখেছেন, অ্যান্ড্রু সাইমন্সের মৃত্যুর খবর দুঃখজনক। তার পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্খীদের প্রতি আমার সমবেদনা।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ১৫ মে ২০২২

এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa