ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

প্রথম টেস্টে খেলবেন সাকিব, নিশ্চিত করলেন মুমিনুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
প্রথম টেস্টে খেলবেন সাকিব, নিশ্চিত করলেন মুমিনুল

শ্রীলঙ্কার বিপক্ষে সাকিব আল হাসানের খেলা নিয়ে নাটকীয়তার অবসান ঘটনালেন মুমিনুল হক। করোনা থেকে মাত্রই সেরে উঠা সাকিবকে খেলতে হলে পুরো ফিট হতে হবে, জানিয়েছিলেন হেড কোচ রাসেল ডমিঙ্গো।

এবার সংবাদ সম্মেলনে এসে টেস্ট অধিনায়ক মুমিনুল হক জানালেন, চট্টগ্রাম টেস্টে খেলবেন সাকিব।   চট্টগ্রামে তিনি বলেছেন, ‘দেখে তো মনে হল ফিট আছেন। খেলবেন ইনশাআল্লাহ্‌। অনুশীলনে বেশ ভালোই দেখলাম। কোচ তো বলেই দিয়েছেন ফিট হলে খেলবেন। ’

গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। ওই দিন থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে ছুটিতে থাকায় সাকিবের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ১১ মে।

কিন্তু ১০মে দেশে ফিরে করোনা পরীক্ষা করে পজিটিভ ধরা পড়ে সাকিবের। এতে চট্টগ্রাম টেস্টে তার খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে যায়। কিন্তু শুক্রবার আবার পরীক্ষা করা হলে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এরপর এদিনই দলের সঙ্গে যোগ দেন তিনি। শনিবার মাঠে নেমে করেন অনুশীলনও।

এর আগে সাকিবের খেলা প্রসঙ্গে গতকাল হেড কোচ রাসেল ডমিঙ্গো বলেছিলেন, ‘যে কেউই পুরো ফিট সাকিবকে একাদশে দেখতে চাইবে। যদি সে ৫০-৬০ শতাংশ ফিট থাকে তাহলে খেলাটা কঠিন। ’

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ১৪ মে ২০২২

এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa