ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

'বাস ড্রাইভাররা বাইকারদের দেখেও দেখে না'

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
'বাস ড্রাইভাররা বাইকারদের দেখেও দেখে না'

দেশে প্রতিদিনই সড়কে বাসচালকদের মধ্যে ওভারটেক করার প্রবণতা দেখা যায়। তাদের এই রেষারেষির কারণে লেন ছোট হয়ে আসায় বেড়ে চলেছে বাইক দুর্ঘটনাও, ঘটছে প্রাণহানি।

এবারের ঈদযাত্রার প্রারম্ভে এই বিষয়টি সামনে এনে বাইকারদের সতর্ক করে দিলেন জাতীয় দলের পেস তারকা রুবেল হোসেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে রুবেল একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুই লেনের হাইওয়ের দৃশ্য। একটি বাস তার নির্দিষ্ট লেন দিয়ে এগিয়ে চলছে। তার পেছনে আরেকটি বাস ওভারটেকের চেষ্টা করছে। সেই দ্বিতীয় বাসটির পেছনে আরও একটি বাস ওভারটেক করতে এগিয়ে আসছে। তিন বাসের রেষারেষিতে উল্টোদিকের নেলও হয়ে গেছে। ফলে উল্টোদিক থেকে যাওয়া একটি বাইক তার নির্দিষ্ট লেন থেকে আরও বামদিকে সরে প্রায় রাস্তার বাইরে চলে যাচ্ছে।

ছবিটি পোস্ট করে রুবেল লিখেছেন, 'এই হলো মহাসড়ক গুলোর অবস্থা। কতোটা নিরাপদ বাইকারদের জন্য ভেবে দেখেন। রাস্তা ছেড়ে পাশের ইমারজেন্সি রোডে বাইক নামাইতে হইছে। বাস ড্রাইভাররা বাইকারদের দেখেও দেখে না। ঈদে যারা বাইকে করে বাড়ি যাবেন, সতর্কতার সাথে যাবেন। মনে রাখবেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। '

 

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad