ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মিরাজের পরিবর্তে নাঈম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মিরাজের পরিবর্তে নাঈম

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে খেলা হচ্ছে না মেহেদি হাসান মিরাজের। তার পরিবর্তে ডাক পেয়েছেন নাঈম হাসান।

লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য গত রোববার ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই স্কোয়াডে ছিলেন মিরাজ। কিন্তু সেদিনই ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ খেলার সময় ক্যাচ ধরতে গিয়ে ইনজুরিতে পড়েন ডানহাতি অফ-স্পিনিং অলরাউন্ডার। ফলে আসন্ন টেস্ট সিরিজে তার খেলা অনিশ্চিয়তার মুখে পড়ে।  

আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টেস্ট খেলতে পারবেন না মিরাজ। আঙ্গুলের ইনজুরির কারণে তাকে পাওয়ার সম্ভাবনা নেই। মিরাজের পরিবর্তিত খেলোয়াড় হিসেবে প্রথম টেস্টের দলে নেয়া হয়েছে অফ স্পিনার নাঈম হাসানকে।

আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ২৩ মে থেকে মিরপুর শের-ই-বাংলায় হবে দ্বিতীয় ম্যাচ।

প্রথম টেস্টের বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রেজা, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।