ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপিএলের দুর্দান্ত ফর্ম জাতীয় দলেও ধরে রাখতে চান সোহান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
ডিপিএলের দুর্দান্ত ফর্ম জাতীয় দলেও ধরে রাখতে চান সোহান ছবি: শোয়েব মিথুন

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ফাইনালে দারুণ ইনিংস খেলে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে শিরোপা জেতান উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান। টুর্নামেন্ট শেষ হলেও জাতীয় দলের হয়ে এই পারফরম্যান্স অব্যাহত রাখতে চান তিনি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) মিরপুরে ম্যাচ শেষে সাংবাদিকদের সোহান বলেন, 'এই ক্লাবে আমি গত ৪/৫ বছর ধরে খেলছি। ক্লাবের প্রতি একটা ভালোবাসা জন্মেছে। অন্যরকম একটা অনুভূতি কাজ করে। এই ক্লাবের পরিবেশটা চমৎকার। সবাই মিলে এমন একটা পরিবেশ গড়ে তোলা হয়েছে, যেটি শিরোপা জিততে ভূমিকা রেখেছে। আমার কাছে একবারের জন্যও মনে হয়নি আমরা ম্যাচটা হারব। জিয়া ভাইকে বলেছি, শেষ পর্যন্ত লড়ে যাব...।  এখন আমার লক্ষ্য দেশের হয়ে ভালো খেলা। ’

আবাহনীর বিপক্ষে ২৩০ রানের টার্গেট তাড়ায় নেমে ৭৮ রানে ৫ উইকেট হারায় শেখ জামাল। এরপর ক্রিজে এসে পাল্টা চাপ সৃষ্টি করে সোহান খেলেন ৮১ বলে ৮১ রানের ইনিংস। তার সঙ্গে পারভেজ রসুল আর জিয়াউর রহমানের দুটি জুটি শেখ জামালকে জয়ের বন্দরে পৌঁছে দেয়। আগের ম্যাচেও রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে ৮১ রানে ৫ উইকেট হারায় শেখ জামাল। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সোহান খেলেন ১১৮ বলে ১৩২ রানের ইনিংস।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।