ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিম-বিজয়ের সেঞ্চুরি, প্রাইম ব্যাংকের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
তামিম-বিজয়ের সেঞ্চুরি, প্রাইম ব্যাংকের বড় জয়

দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয় পেলেন শতকের দেখা। আর তাতে ভর করে রূপগঞ্জ টাইগার্সকে বড় ব্যবধানে হারালো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বের ম্যাচে আজ মঙ্গলবার ১০ উইকেটে জয় পেয়েছে প্রাইম ব্যাংক। বিকেএসপির চার নম্বরে মাঠে রূপগঞ্জ টাইগার্সের দেওয়া ২৩০ রানের লক্ষ্যে প্রাইম ব্যাংক পৌঁছে যায় মাত্র ২৬ দশমিক ৪ ওভারেই।

লক্ষ্য তাড়ায় নেমে দুই ওপেনার তামিম ও বিজয় দুজনেই থাকেন অবিচ্ছিন্ন। এনামুল হক বিজয় ৮৪ বলে ১১২ ও তামিম ইকবাল ৮১ বলে ১০৯ রানে অপরাজিত থাকেন। তামিম সেঞ্চুরি পূরণ করেন মাত্র ৭৮ বলে। তার সঙ্গী বিজয় ডিপিএলের এক আসরে এক হাজার রানের কীর্তি গড়লেন। ১৪ ম্যাচে তিন সেঞ্চুরি ও আট ফিফটিতে ১০৪২ রান তার।

এর আগে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংকের বোলারদের তোপের মুখে ২২৯ রানে গুটিয়ে যায় রূপগঞ্জ ক্রিকেটার্স। নাসিম ৮৫ ও মার্শাল আইয়ুব ৫৮ রান করেন। প্রাইম ব্যাংকের রুবেল হোসেন ও করিম জানাত চারটি করে উইকেট তুলে নেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।