ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘জীবনে কোনো কিছুরই নিশ্চয়তা নেই’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
‘জীবনে কোনো কিছুরই নিশ্চয়তা নেই’

ক্যান্সারের কাছে হার মেনে গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ দলের সাবেক স্পিনার মোশাররফ হোসেন রুবেল। তার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সতীর্থরা।

সাকিব আল হাসানও এর ব্যতিক্রম নয়। আজ বুধবার (২০ এপ্রিল) ডিপিএল খেলতে দেশে ফিরে মোশাররফের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রস্তুতি নিতে প্রিমিয়ার লিগে খেলতে দেশে ফিরছিলেন সাকিব। প্লেনে বসেই গতকাল শুনলেন অনেকদিনের সতীর্থ মোশাররফের মৃত্যুসংবাদ। কয়েকদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফেরারর পর সাকিব ভেবেছিলেন মোশাররফের বিপদ আপাতত কেটেছে। কিন্তু তা আর হয়ে ওঠেনি। তিন বছর ক্যান্সারের সঙ্গে লড়াই করার পর গতকাল বিকেলে পরপারে পাড়ি জমান মোশাররফ।  

বুধবার (২০ এপ্রিল) দেশে ফিরে বিমানবন্দরে সাকিবের কণ্ঠে ফুটে উঠল জীবনের অমোঘ বাস্তবতা। তিনি বলেন, ‘আসলে খুবই দুঃখজনক। আমি যুক্তরাষ্ট্রে ছিলাম, নিউজ দেখছিলাম যে উনি মাত্র বাসায় গেলেন, একটু ভালো অনুভব করছিলেন। ভাবলাম যে কোনোভাবে বুঝি সারভাইভ করলেন। আরেকজনের সঙ্গে কথাও বলছিলাম এটা নিয়ে যে, হয়তো কম বয়স দেখে সারভাইভ করতে পারছেন। তবে হঠাৎ করে খবরটা পাই যখন প্লেনে ছিলাম। খুবই দুঃখজনক। তবে জীবনে যে কোনো কিছুর গ্যারান্টি নেই, সেটির একটি প্রমাণ। ’

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।