ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় ওয়ানডের পর দেশে ফিরবেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
তৃতীয় ওয়ানডের পর দেশে ফিরবেন সাকিব

সাকিব আল হাসানের পরিবারের পাঁচ সদস্য বিভিন্ন রকমের অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি। বর্তমানে  দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার।

তবে এই সময়ে পরিবারের পাশে দাঁড়াতে সাকিবের দেশে ফেরার সিদ্ধান্ত তার ওপরেই ছেড়ে দিয়েছে বিসিবি।

সোমবার (২১ মার্চ) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের জানিয়েছেন, প্রয়োজন হলে এর আগেও ফেরার অনুমতি তাকে দিয়ে রাখা হয়েছে।

এর আগে সাকিবের তিন সন্তান, মা ও শাশুড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটপন্ন।

জালাল বলেন, ‘সাকিবের পরিবারের একটা সঙ্কটময় সময় কাটছে। এদিকে পরিবারের এই অবস্থা, ওই দিকে (বাংলাদেশের) খেলা চলছে। সে বুঝে উঠতে পারছে না কী করবে। মানসিকভাবে খুব স্ট্রেস যাচ্ছে তার। সে সিদ্ধান্ত নিয়েছে, তৃতীয় ওয়ানডে খেলে আসবে। যদি না এখানে খুব গুরুতর কিছু হয়ে যায়। পরিস্থিতি এমন হতেও পারে, ওকে (আগেই) এখানে আসতে হতে পারে। তেমন পরিস্থিতি না হলে, তৃতীয় ওয়ানডেতে অবশ্যই সে খেলবে। ’

তিনি আরও বলেন,‘অবশ্যই সাকিব যে সিদ্ধান্ত নেবে বোর্ড তার পাশে থাকবে। সবার কাছে তার পরিবার আগে। এখানে একটা পারিবারিক ক্রাইসিস চলছে। একজন তো না, পরিবারের অনেকেই অসুস্থ। তাদের মধ্যে ছোট বাচ্চারাও আছে। এই পরিস্থিতিতে সে যদি মনে করে, এখানে ওর উপস্থিতি দরকার তাহলে অবশ্যই আমরা চাইবো, ও চলে আসুক। ’

সাকিবের পরিবারের এমন সময়ে বিসিবির সিদ্ধান্ত দেওয়ার কোনো সুযোগ দেখেন না জালাল। তিনি জানান, সেই সিদ্ধান্ত নেবেন সংশ্লিষ্ট ক্রিকেটারই। ফলে সাকিব যে সিদ্ধান্তই নেবেন বিসিবিকে পাশে পাবেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।