ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

৫ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
৫ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

গত ম্যাচের মতো ব্যাট হাতে আলো ছড়াতে পারলেন না ইয়াসির আলীও। দ্বাদশ ওভারের শেষ বলে রাবাদার বলে কেশব মহারাজের হাতে ক্যাচ তুলে দেন তিনি।

১৪ বলে মাত্র ২ রান করে বিদায় নেন এই ব্যাটার। পরের ওভারেই পার্নেলের বলে এলবিডব্লিউ হন মুশফিকুর রহিম। ৩১ বলে ১২ রান করে সাঝঘরে ফেরেন তিনি।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৩৫ রান করেছে বাংলাদেশ।

এর আগে রোববার (২০ মার্চ) জোহান্নেসবার্গের ওয়ান্ডারার্সে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

প্রথমে ব্যাট করতে নেমে দলীয় তৃতীয় ওভারে আসা লুঙ্গি এনগিডির দ্বিতীয় বলে ফিরে যান বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল (১)। তার বাউন্সার বুঝতে না পেরে ব্যাটের কানায় লাগলে ক্যাচ লুফে নেন কেশভ মাহারাজ। পরের ওভারেই কাগিসো রাবাদা বলে শূন্য রানে ফিরে যান সাকিব আল হাসান।  

গত ম্যাচে দারুণ ইনিংস খেলা সাকিব ও লিটন এই ম্যাচে বেশিক্ষণ থিতু হতে পারেননি। ডাক মেরে সাকিবের বিদায়ের পর রাবাদার বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন লিটন দাস। ২১ বলে ১৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।