ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের কাছে পরাজয় মানতে পারছেন না পাক-অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
বাংলাদেশের কাছে পরাজয় মানতে পারছেন না পাক-অধিনায়ক

নিউজিল্যান্ডে নারী ওয়ানডে বিশ্বকাপে ইতিহাসের পাতায় নাম লেখাল বাংলাদেশ প্রমীলা ক্রিকেট দল। হ্যামিল্টনে নিজেদের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ৯ রানে হারিয়ে বিশ্বকাপে নিজেদের প্রথম জয় তুলে নেয় টাইগ্রেসরা।

 

প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশ নির্ধারিত ওভার শেষে ২৩৪ রান সংগ্রহ করে। জয়ের লক্ষ্যে খেলতে নামা পাকিস্তান সহজেই জয়ের কাছাকাছি চলে যায়। কিন্তু সেখান থেকেই শুরু হয় ফাহিমা খাতুনের স্পিণ ঘূর্ণি। একে একে উইকেট হারাতে থাকে পাকিস্তান। ৯ রান আগেই থামতে হয় তাদেরকে। জয়ের কাছে গিয়েও হেরে যাওয়া দলটির অধিনায়ক বিসমাহ মারুফ এটি মানতেই পারছেন না।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পাকিস্তানের অধিনায়ক বলেন, ‘এই পরাজয় হজম করা কঠিন। মিডল অর্ডারের ব্যাটারদের কিছু বাজে শটের কারণে ম্যাচটি হারতে হয়েছে আমাদের। ’

পাকিস্তানের পক্ষে ১৪০ বলে ১০৪ রানের ইনিংস খেলেছেন সিদরা আমিন। তার সম্পর্কে বিসমাহ বলেন, ‘সিদরা আমিন খুবই ভালো খেলছিল, তবে ম্যাচটি শেষ করে না আসতে পেরে সে হতাশ। আমাদের এই রান তাড়া করা উচিৎ ছিল। কিন্তু বাজে শট সিলেকশনই আমাদের পিছিয়ে দিয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।