ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে প্রোটিয়াদের পূর্ণশক্তির ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
বাংলাদেশের বিপক্ষে প্রোটিয়াদের পূর্ণশক্তির ওয়ানডে দল ঘোষণা


বাংলাদেশের বিপক্ষে দেশের মাটিতে আসন্ন ওয়ানডে সিরিজকে ঘিরে পূর্ণশক্তির দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। তবে  ১৬ সদস্যের এই দলে ফিটনেসের কারণে জায়গা হয়নি পেসার এনরিখ নরকিয়া ও সিসান্ডা মাগালার।

 

এদিকে এই সিরিজের সিরিজের ঠিক পরেই অনুষ্ঠিত হবে আইপিএল। আগামী ২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএলের নতুন মৌসুম। দক্ষিণ আফ্রিকার ১১ জন ক্রিকেটার আইপিএলে খেলবেন বিভিন্ন দলের হয়ে। ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত দলে আছেন ৮ জন।  

আগামী ১৮ মার্চ থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুটি ম্যাচ যথাক্রমে ২০ ও ২৩ মার্চ। প্রথম ও তৃতীয় ওয়ানডে হবে সেঞ্চুরিয়নে, দ্বিতীয়টি জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে।  

৩১ মার্চ প্রথম টেস্ট ডারবানে। ৮ এপ্রিল দ্বিতীয় টেস্ট পোর্ট এলিজাবেথে।

দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কেশভ মহারাজ (সহ-অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জুবাইর হামজা, মার্কো ইয়ানসেন, ইয়ানেমান মালান, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, ওয়েন পারনেল, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডাসেন, কাইল ভেরেইনা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।