ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল নিয়ে সাকিবের 'বক্তব্য' মেনে নিতে রাজি নন পাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
বিপিএল নিয়ে সাকিবের 'বক্তব্য' মেনে নিতে রাজি নন পাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসর নিয়ে বহু সমালোচনা হয়েছে। এমনিতেই বিপিএলের 'গ্ল্যামার' বাকি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর চেয়ে কম।

এবার আবার ডিআরএস সুবিধা না থাকায় দর্শকরা হতাশা প্রকাশ করেছিলেন। এবার তেমন 'তারকা-ঝলক'-এরও দেখা মেলেনি।

এসব কারণেই কি না সম্প্রতি বিপিএল-কে বিশ্বের পাঁচ-ছয় নাম্বার টুর্নামেন্ট বলে অভিহিত করেছিলেন এবারের আসরের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তার সঙ্গে একমত নন।

আজ শনিবার আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টির শেষে বিসিবি প্রধানকে জিজ্ঞেস করা হয়েছিল, তিনি সাকিবের সঙ্গে একমত কিনা। জবাবে পাপন বলেন, 'প্রশ্নই ওঠে না। আমি যতদূর জানি, এখন পর্যন্ত যতগুলো আসর হয় আইপিএল-বিগ ব্যাশ আর বিপিএল – এই তিনটা নামই শুনে আসছি। এছাড়া আমি কোনো নাম শুনিনি কোথাও। '

তিনি আরও বলেন, ' ক্যারিবিয়ান লিগ বা পিএসএল-এর কথা বলতে পারেন। এই পিএসএল কিন্তু আগেও ছিল, কিন্তু আগে ওটার কথা বলা হয়নি। এবার আমরা যখন কোভিডের জন্য অনেককিছু করিনি, হুলুস্থুল করিনি, সেই জায়গায় পিএসএল সেটা করেছে। তাই পিএসএলকে বেশি জাঁকজমকপূর্ণ লেগেছে। কিন্তু আমরা নিজেদের টুর্নামেন্ট নিয়ে সন্তুষ্ট। তাই বলে এখনও কোথাও শুনি নাই অন্য কোনো টুর্নামেন্ট আমাদের বিপিএলের চেয়ে বেশি। এটা তার (সাকিব) ব্যক্তিগত অভিমত। '

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।