ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইমরুল-মৃত্যুঞ্জয়দের নিয়ে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
ইমরুল-মৃত্যুঞ্জয়দের নিয়ে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়ন করানো অধিনায়ক ইমরুল কায়েস। ছবি: শোয়েব মিথুন

জাতীয় দলের ছায়া দল হিসেবে ঘোষিত বাংলাদেশ টাইগার্সের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রথম ক্যাম্পের জন্য ২৩ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দলটির ক্যাম্প। শনিবার (১৯ ফেব্রুয়ারি) এক বিবৃতির মাধ্যমে এই দলটির নাম ও ক্যাম্পের সময়সূচি ঘোষণা করেছে বিসিবি।

সদ্য শেষ হওয়া বিপিএল ও এর আগে হওয়া জাতীয় লিগ, বিসিএলে পারফর্ম করা ক্রিকেটাররা এই দলের জায়গা পেয়েছেন। এ ছাড়া আছেন জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটাররাও। দলে সুযোগ পেয়েছেন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়ন করানো অধিনায়ক ইমরুল কায়েস ও এই আসরে দারুণ বল করা মৃত্যুঞ্জয় চৌধুরী।

বাংলাদেশ টাইগার্স: মুমিনুল হক, ফজলে মাহমুদ রাব্বি, মোহাম্মদ সাইফ হাসান, মোহাম্মদ শাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, আনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলি, জাকির হাসান, মো. তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসাইন, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।