ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সাকিবের বিজ্ঞাপন কাণ্ডে বরিশালকে কারণ দর্শানোর নোটিশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
সাকিবের বিজ্ঞাপন কাণ্ডে বরিশালকে কারণ দর্শানোর নোটিশ পাপন। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ফাইনালকে সামনে রেখে বৃহস্পতিবার কুমিল্লার ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে ফটোশুটের কথা ছিল ফরচুন বরিশালের সাকিব আল হাসানের। কিন্তু দলের হয়ে সেদিন উপস্থিত ছিলেন না সাকিব।

বদলে ফটোশুট করেন নুরুল হাসান সোহান।

বিশ্বসেরা এই অলরাউন্ডারের না আসার কারণ নিয়ে শুরু হয় লুকোচুরি। একেক পক্ষ একেক ধরনের বক্তব্য দিতে থাকে। অবশেষে আসল তথ্য ঠিকই বেরিয়ে আসে, দলের ফটোশুট বাদ দিয়ে একটি বিজ্ঞাপনী শুটিংয়ে গিয়েছিলেন সাকিব! অথচ তার এই অনুপস্থিতি নিয়ে ফরচুন বরিশাল থেকে জানানো হয়, সাকিব নাকি পেটের পীড়ার কারণে আনুষ্ঠানিক ফটোসেশনে আসতে পারেননি।

আর এতেই বিপিএলের সুরক্ষা বলয়-ই প্রশ্নবিদ্ধ হয়ে যায়। ফল স্বরূপ বিসিবি তরফে সাকিবের দল ফরচুন বরিশালকে শোকজ করা হয়েছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ফাইনালের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই এই তথ্য সাংবাদিকদের জানিয়েছেন। তিনি বলেছেন, সাকিব জৈব সুরক্ষা বলয় ভেঙেছে।

ফাইনাল শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘যতগুলো সিরিজ বা টুর্নামেন্ট হয়েছে। আমরা কিন্তু এটায় ছাড় দেইনি। এবার দায়িত্ব ছিল ফ্র্যাঞ্চাইজিদের। বিসিবির অধীনে আমরা কোনো ছাড় দেইনি। এরই মধ্যে বরিশাল ফ্র্যাঞ্চাইজিকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। ’

সাকিব আল হাসানকে কোনো ছাড় দেওয়া হবে না বলেও জানিয়েছেন নাজমুল বোর্ড সভাপতি। তিনি বলেন, ‘টুর্নামেন্টের মাঝে তো কিছু করা সম্ভব না। টুর্নামেন্ট শেষ হয়েছে, এখন যা করার করবে। ফ্র্যাঞ্চাইজিদের দায়িত্বটা এখানে বেশি ছিল। ’

উল্লেখ্য, সাকিবের দল বরিশাল ফরচুন আজ কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাত্র ১ রানে হেরে শিরোপা হাতছাড়া করেন। এর মধ্যে দিয়ে তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।