ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

তামিমের ছোট চাচা মারা গেছেন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
তামিমের ছোট চাচা মারা গেছেন

ছোট চাচাকে হারিয়েছেন তামিম ইকবাল। বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় তিনি চট্টগ্রামের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তার বয়স হয়েছিল ৪৫ বছর।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তামিম নিজেই এমনটি নিশ্চিত করেছেন।

আজকের তামিমের ক্রিকেটের হাতেখরি এই আকবর খান। এমনকি বাঁহাতি তারকার প্রথম ক্রিকেট কোচও ছিলেন দেশের সাবেক ক্রিকেটার আকরাম খানের ছোট ভাই।

নিজের স্ট্যাটাসে তামিম লিখেন, আমার ছোট চাচা আকবর খান আজ ভোরে আমাদের সবাইকে ছেড়ে চলে গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

উনি নিজেও একসময় ক্রিকেটার ছিলেন। অনেকেই হয়তো জানেন না, আমার প্রথম ক্রিকেট কোচ ছিলেন তিনিই। ক্রিকেটের মৌলিক শিক্ষার অনেকটুকুই আমি পেয়েছিলাম তাঁর কাছ থেকে। ক্রিকেট বলে আমার প্রথম ম্যাচটিও খেলেছিলাম তাঁর তত্ত্বাবধানে। ক্রিকেটের পথে আজ যতদূর আসতে পেরেছি, উনি যত্ন করে ভিত গড়ে দিয়েছিলেন বলেই।

মহান আল্লাহ তায়ালা উনাকে জান্নাতবাসী করুন। আমার চাচা ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আকবর খান দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বাদ আসর চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে আকবর খানের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।