ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কেউ কিনল না সাকিবকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
কেউ কিনল না সাকিবকে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামের প্রথম দিনে অবিক্রিত ছিলেন সাকিব আল হাসান। এবার দ্বিতীয় দিনের শেষ মুহূর্তে ২ কোটি রুপি ভিত্তিমূল্যের বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কেনার আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজি।

রোববার দ্বিতীয় দিনের নিলামের শেষ দিকে ফের তোলা হয় সাকিবের নাম। কিন্তু আগের দিনের মতোই অবিক্রিত থাকেন তিনি। এর আগের মৌসুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন সাকিব।  

চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব চড়া দামেই দল পাবেন, নিলামের আগে এমনটাই ভাবা হচ্ছিল। কিন্তু চলতি বিপিএলে টানা পাঁচ ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পরও আইপিএলে দল পেলেন না তিনি।  

সাকিব দল না পেলেও এর আগে নিলামের প্রথম দিনে বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। ভিত্তিমূল্য ২ কোটি রুপিতেই তাকে কিনেছে দলটি। আগের মৌসুমে তিনি রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলেছিলেন। কিন্তু এবার তাকে কেনার আগ্রহ প্রকাশ করেনি তারা।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।