ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

৮ কোটি ২৫ লাখে সিঙ্গাপুরের ক্রিকেটারকে কিনলো মুম্বাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
৮ কোটি ২৫ লাখে সিঙ্গাপুরের ক্রিকেটারকে কিনলো মুম্বাই

আইপিএলের এবারের মেগা নিলামে ইয়ন মরগ্যান, স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চ, সাকিব আল হাসানদের মতো তারকা ক্রিকেটাররা অবিক্রিত রয়ে গেছেন। অথচ সিঙ্গাপুরের এক ক্রিকেটার সোয়া ৮ কোটিতে দল পেলেন।

 

আইপিএলের ১৫তম আসরের নিলাম চলছে ভারতের বেঙ্গালুরুতে। নিলামের দ্বিতীয় দিনে সিঙ্গাপুরের ক্রিকেটার টিম ডেভিডকে চড়া দামে দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তার ভিত্তিমূল্য ছিল মাত্র ৪০ লাখ রুপি।

এই অলরাউন্ডারের জন্য আইপিএল অবশ্য নতুন নয়, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে এর আগেও তিনি খেলেছেন এই লিগে। বর্তমানে খেলছেন পিএসএলের দল মুলতান সুলতান্সের হয়ে। তা ছাড়া বিগ ব্যাশ-কাউন্টিতে নিয়মিত খেলেন তিনি।

এদিকে সাকিব না পেলেও এবারের নিলামে প্রথম দিনেই দল পেয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। গত আসরে রাজস্থান রয়্যালসে খেলা ফিজের গন্তব্য এবার দিল্লি ক্যাপিটালস। ভিত্তিমূল্য দুই কোটি রুপিতেই ফিজকে দলে ভিড়িয়েছে তারা। তার জন্য শুধু দিল্লিই বিড করেছিল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের বাকি তিন ক্রিকেটার- লিটন দাস, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের নাম নিলামে তোলা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।