ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

‘আইপিএলে দল না পেলেও সাকিব ভাই বিশ্বসেরা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
‘আইপিএলে দল না পেলেও সাকিব ভাই বিশ্বসেরা’

বেঙ্গালুরুতে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম বসেছে শনিবার (১২ ফেব্রুয়ারি)। নিলাম থেকে দল পাননি বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

দল না পেলেও দেশসেরা এই অলরাউন্ডারকে বিশ্বসেরা মানছেন তাসকিন আহমেদ।

মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তাসকিন বলেন, '(নিজের দল পাওয়া) ওইটা নিয়ে আসলে খুব একটা প্রত্যাশা নাই। কারণ খেলা আছে (জাতীয় দলের)। অ্যাভেইলিবিলিটি কম আছে। পাইলে তো ভালো লাগতই। যেহেতু টেস্ট খেলা আছে, তাই পাওয়ার চান্স কম থাকবে। আর সাকিব ভাই এবং মোস্তাফিজ আশা করছি দল পাবেন। আর যদি নাও পান, তাহলেও তারা বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। এটা নিয়ে কোনো সন্দেহ নাই। ’

দুই কোটি রুপির ভিত্তিমূল্যের সাকিব প্রথম ডাকে দল না পাওয়ায় তারা ভক্তরা রীতিমতো হতাশ। চলতি বিপিএলে সাকিব টানা পাঁচ ম্যাচে ম্যাচসেরা হয়েছেন। দারুণ বোলিংয়ের পাশাপাশি বিধ্বংসী ব্যাটিংয়ে নজর কেড়েছেন। এর পরও প্রথম ডাকে দল না পাওয়ায় সবাই অবাক। তবে সাকিবের দল পাওয়ার সম্ভাবনা এখনও আছে। আজ কিংবা আগামীকাল সাকিবকে নিতে পারে যেকোনো দল।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।