ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নিলামের মাঝে আচমকাই অজ্ঞান হয়ে গেলেন সঞ্চালক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
নিলামের মাঝে আচমকাই অজ্ঞান হয়ে গেলেন সঞ্চালক

বেঙ্গালুরুতে চলছে আইপিএলের ১৫তম আসরের নিলাম। কিন্তু নিলামের মাঝেই ঘটল এক অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা।

মঞ্চে নিলাম সঞ্চালনার দায়িত্বে থাকা হিউ এডমিডস আচমকাই পড়ে যান। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। ফলে আপাতত নিলাম থমকে রয়েছে।  

শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে ভারতের বেঙ্গালুরুতে শুরু হওয়া এই নিলাম চলবে রোববারও।  

প্রথম দিনের নিলামের মাঝপথে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে রীতিমত কাড়াকাড়ি শুরু করে পাঞ্জাব কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কিন্তু এর মাঝেই আচমকা মঞ্চ থেকে মেঝেতে লুটিয়ে পড়েন সঞ্চালনার দায়িত্বে থাকা এডমিডস। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে নিলামঘরে। ক্যামেরার ফোকাস সরিয়ে নেওয়া হয় অন্যদিকে। এরপর নিলামও থমকে যায়।  

এদিকে ক্রীড়া বিশ্লেষক ও সঞ্চালক গৌতম ভিমানি জানিয়েছেন, সুস্থ হয়েছেন নিলামকারী এডমিডস।  আপাতত মধ্যাহ্নভোজের বিরতি নেওয়া হয়েছে। নিলাম কার্যক্রম ফের শুরু হবে বিকেল ৪টায়।

সবমিলিয়ে আড়াই হাজারের বেশি নিলাম করেছেন হিউ। ২০১৮ সালে প্রথমবারের মতো জয়পুরে আইপিএল-এর নিলাম করেন তিনি। চার বছর পর ফের তিনি আইপিএল-এর মেগা নিলামে অংশ নিয়ে দুর্ভাগ্যজনক পরিস্থিতির মুখোমুখি হলেন।

এবারের নিলামে ৬০০ জন ক্রিকেটারের নাম উঠেছে। এরইমধ্যে ২০ জন ক্রিকেটার বিক্রি হয়েছেন। কিন্তু নিলামে অবিক্রিত রয়ে গেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এখনও মোস্তাফিজুর রহমান, লিটন দাস, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদের নাম উঠা বাকি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।