ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

প্লে-অফে যেতে চট্টগ্রামের সামনে রানপাহাড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
প্লে-অফে যেতে চট্টগ্রামের সামনে রানপাহাড় ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৯তম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে দারুণ ব্যাট করে দলকে বড় সংগ্রহ এনে দিয়েছেন রবি বোপারা ও লিন্ডল সিমন্স। শনিবার (১২ ফেব্রুয়ারি) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৫ রানের সংগ্রহ পায় সিলেট সানরাইজার্স।

প্রথমে ব্যাট করতে নামা সিলেটকে উদ্বোধনী জুটিতে ৪১ রান এনে দেন কলিন ইনগ্রাম ও এনামুল হক বিজয়। এপর ২৪ রানে ইনগ্রাম বিদাও নিলেও এনামুল হক বিজয়ের ২৬ বলে ৩২ ও লিন্ডল সিমন্সের ২৭ বলে ৪৩ রানের ইনিংসে সিলেট পায় বড় সংগ্রহের ভিত।  

এ দুই ব্যাটারের বিদায়ের পর ঝড়ো ব্যাটিং শুরু করেন অধিনায়ক রবি বোপারা ও সাবেক অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ২১ বলে দুটি চার ও চারটি ছক্কায় ৪৪ রান করেন বোপারা। মোসাদ্দেক ২২ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন তিনটি চার ও দুটি ছক্কা হাঁকিয়ে। নির্ধারিত ২০ ওভার শেষে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ১৮৫ রান। চট্টগ্রামের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন মৃত্যুঞ্জয় চৌধুরী।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।