ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সাকিবের দৌড়ানোর কারণ তাহলে রুচি সস্?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
সাকিবের দৌড়ানোর কারণ তাহলে রুচি সস্?

সোশ্যাল মিডিয়াতে কয়েকদিন ধরেই ভাইরাল ক্রিকেটার সাকিব আল হাসানের জঙ্গলে রুদ্ধশ্বাস দৌড়ানোর একটি ক্লিপ। তা নিয়ে ভক্তদের মধ্যে চলেছে অনেক জল্পনা-কল্পনা।

কেন এবং কীসের পেছনে সাকিব এভাবে দৌড়াচ্ছিলেন তা নিয়ে একেকজন দিয়েছেন একেকরকম উত্তর। মজার মজার সেই উত্তরে প্রকাশ পেয়েছে সাকিবকে নিয়ে মানুষের কৌতূহল।  

শেষমেশ অবসান হয়েছে সব কল্পনা-জল্পনার। নিজের ফেসবুক ওয়াল থেকেই সম্প্রতি আরেকটি ভিডিও পোস্ট করেছেন সাকিব। যাতে জানা গেছে আসল কাহিনী। উন্মোচিত হয়েছে বিপিএল রেখে জঙ্গলে সাকিবের দৌড়ানোর রহস্য। জানা গেল দৌড়ানোর ভিডিওটি ছিল রুচি সস্ ও কেচাপের একটি বিজ্ঞাপনের অংশ।  

রুচি সস্-এর এই বিজ্ঞাপনে দেখা যায় একদল ছেলেমেয়ের সঙ্গে পিকনিকে গিয়ে ফুরফুরে মেজাজে ক্রিকেট খেলছিলেন সাকিব। এর মাঝে খাবারের সময় হলে সাকিবকে সুযোগ না দিয়েই এক বন্ধু দুষ্টুমি করে রুচি সসের বোতল নিয়ে ছোটা শুরু করে। রুচি সসের স্বাদ যাতে মিস না হয় তাই সেই বন্ধুর পেছনে ছুটতে থাকেন সাকিব। অনেক নাটকীয়তা, উত্তেজনার পর শেষমেশ সাকিব নিজের বার্গারে সস্ মেশাতে সমর্থ হন। বার্গারে কামড় দিয়ে পেয়ে যান খাবারের আসল মজা।

ক্রিকেটের আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি অর্জনের পর থেকেই বিভিন্ন নামী ব্র্যান্ড সাকিবকে তাদের সঙ্গে সম্পৃক্ত করেছে। তারই ধারাবাহিকতায় এই বিশ্বসেরা অলরাউন্ডার গত বছর স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড রুচি সস্ ও কেচাপের সঙ্গে যুক্ত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।