ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আবারও সতীর্থের সঙ্গে মুশফিকের দুর্ব্যবহার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আবারও সতীর্থের সঙ্গে মুশফিকের দুর্ব্যবহার! সংগৃহীত ছবি

মুশফিকের রহিম ক্রিকেট মাঠে এবং মাঠের বাইরে প্রায়ই 'আবেগী' হয়ে পড়েন বলে সমালোচনা আছে। আবেগ নিয়ন্ত্রণ না করতে পেরে সতীর্থদের সঙ্গে দুর্ব্যবহার করারও 'ইতিহাস' আছে তার।

এবারও তেমনই এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলো।

আজ শুক্রবার অষ্টম বিপিএলের ২৭তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছিল মুশফিকের খুলনা টাইগার্স। শুরুতে ব্যাট করতে নামা কুমিল্লার ইনিংসে দুর্দান্ত ব্যাট করছিলেন লিটন দাস। তবে ম্যাচের ষষ্ঠ ওভারে রুহেল মিয়ার বলে ফাইনলেগে ক্যাচ তুলে দেন লিটন। কিন্তু সেখানে থাকা খালেদ আহমেদ ক্যাচ মুঠোয় জমাতে পারেননি।  

ওই সময় মুশফিক হতাশ হলেও কিছু ঘটেনি। পরের বলেই ছক্কা মেরে মুশফিকের হতাশা আরো বাড়ান লিটন। কিন্তু আসল ঘটনা ঘটে লিটন আউট হওয়ার পর। ২৪১.১৭ স্ট্রাইকরেটে ১৭ বলে ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কায় ৪১ রানের ইনিংস খেলা লিটনকে ফেরান থিসারা পেরেরা। এমন গুরুত্বপূর্ণ উইকেট পেয়ে খুলনার ক্রিকেটাররা যখন উদযাপনে ব্যস্ত, তখন হাসিমুখে মুশফিককে জড়িয়ে ধরেন খালেদ। তখন এই তরুণ পেসারকে তখন হাত দিয়ে ঠেলে দূরে সরিয়ে দেন মুশফিক।

মুশফিকের এমন আচরণের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেছে। অনেকে মুশফিকের সমালোচনা করছেন। এর আগে গত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সতীর্থ নাসুম আহমেদের গায়ে বল ছুড়তে গিয়েছিলেন তিনি। পরে অবশ্য এ ঘটনার জন্য ক্ষমা চান 'মুশি'। এরপর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে 'আয়নায় মুখ দেখতে' বলে সমালোচিত হন 'মুশি'।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।