ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অস্টম আসরের ২৭তম ম্যাচে মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

 

এই ম্যাচে কুমিল্লার দলে এসেছে এক পরিবর্তন। একাদশে নেই আরিফুল হক, তার জায়গায় খেলবেন মাহিদুল ইসলাম অঙ্কন। অপরদিকে খুলনার একাদশে নেই জাকের আলী। তার জায়গায় সুযোগ পেয়েছেন রনি তালুকদার।

আসরে ৮ ম্যাচে ৫ জয় নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে কুমিল্লা। সমান ম্যাচে ৪ জয় নিয়ে টেবিলের চারে অবস্থান করছে খুলনা। চূড়ান্ত পর্বে যেতে যেখানে আজ দলটির জন্য এটি অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ।  

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস, মাহমুদুল হাসান জয়, ফাফ ডু প্লেসি, মঈন আলী, ইমরুল কায়েস (অধিনায়ক), সুনীল নারাইন, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু হায়দার রনি, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

খুলনা টাইগার্স একাদশ: আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক), শেখ মেহেদী হাসান, সিকান্দার রাজা, থিসারা পেরেরা, রুয়েল মিয়া, খালেদ আহমেদ ও নাবিল সামাদ।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।